বড় খবর

‘কোনও হেভিওয়েট নয়, স্থানীয় প্রার্থী নন্দীগ্রামে হারাবেন মমতাকে’, জয়পুরে চ্যালেঞ্জ শুভেন্দুর

২০০৭ সালের ১৪ মার্চ নন্দীগ্রামে গুলিচালনার দিনই গোকুলনগরের বাসিন্দা রাধারানিকে গণধর্ষণের অভিযোগ ওঠে।

পুরুলিয়ার জয়পুরের সভায় ফের তৃণমূল নেত্রীকে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। এদিন নন্দীগ্রাম প্রসঙ্গ টেনে এই বিজেপি নেতা বলেন, ‘কোনও হেভিওয়েট প্রার্থী দরকার নেই। নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে ধর্ষিতা রমণী রাধারানি আড়িই যথেষ্ট।’ প্রসঙ্গত এই আসন থেকে তৃণমূলের বিধায়ক ছিলেন শুভেন্দু।

তাঁর দলত্যাগের পর নন্দীগ্রাম বিধানসভায় তিনি নিজে প্রার্থী হবেন বলে মাস্টারস্ট্রোক ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা। তার পর থেকে প্রতি জনসভাতেই তা নিয়ে আক্রমণ শানিয়ে চলেছেন শুভেন্দু। মমতার ঘোষণার দিনেই তিনি দক্ষিণ কলকাতা বলেছিলেন, নন্দীগ্রামে মমতাকে ‘হাফ লাখ’ ভোটে হারাতে না পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন! সেই আক্রমণেই নতুন ‘মাত্রা’ দিলেন বৃহস্পতিবারে।

প্রসঙ্গত, ২০০৭ সালের ১৪ মার্চ নন্দীগ্রামে গুলিচালনার দিনই গোকুলনগরের বাসিন্দা রাধারানিকে গণধর্ষণের অভিযোগ ওঠে। সেই রাধারানিও মমতাকে হারাতে ‘যথেষ্ট’ বলে উল্লেখ করেন শুভেন্দু।

এদিকে, নির্বাচন যত এগিয়ে আসছে, তত দলত্যাগীদের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ বাড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার আলিপুরদুয়ারের সভা থেকে দলত্যাগীদের ‘লোভী-ভোগী’ বলে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী।

Web Title: Suvendu adhikari challenges cm over candidature in nandigram state

Next Story
নজরে মুসলিম ভোটব্যাঙ্ক, আব্বাসকে বাম-কংগ্রেস জোটে আনতে সোনিয়াকে চিঠি মান্নানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com