বড় খবর

“ছত্রধররা বিক্রি হয় না!”, দিলীপকে চরম হুঁশিয়ারি জঙ্গলমহলের নেতার

ছত্রধরের তোপ, গত লোকসভা ভোটে জঙ্গলমহলের আদিবাসীদের পরিবারের একজনকে চাকরি দেওয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোট লুঠ করেছে বিজেপি।

কয়েকদিন আগেই যোগ্য সম্মান দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে দলে আহ্বান করেছিলেন। এবার বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষকে চরম আক্রমণ করলেন জঙ্গলমহলের ‘বেতাজ বাদশা’ তথা তৃণমূল কংগ্রেসের রাজ্য কমিটির সম্পাদক ছত্রধর মাহাতো। রবিবার শালবনিতে একটি শ্রমিক সংগঠনের সম্মেলনে গিয়ে দিলীপকে হুঁশিয়ারি দিয়ে বলেন, “ছত্রধররা বিক্রি হয় না।” তারপরেই বলেন, ভোট লুঠের পর নেতা লুঠের কাজে নেমেছে বিজেপি।

প্রসঙ্গত, শুভেন্দুর ইস্তফা পর্বের পর দলের নেতাদের একুশের লক্ষ্যে মাঠে নামার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনই হলদিয়াতে মিছিল ও সভা করেন সুজিত বোস, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো রাজ্যের মন্ত্রীরা। আর এদিনই শালবনিতে বিজেপিকে বিঁধে ছত্রধরের তোপ, “বিজেপি নেতারা এখন দিবাস্বপ্ন দেখছেন। গত লোকসভা ভোটে জঙ্গলমহলের মানুষকে প্রলোভন দেখিয়ে ভোট লুঠ করার পর এখন তাঁরা নেতা লুঠ করতে চাইছেন। দিবাস্বপ্ন দেখা ভাল। কিন্তু বিজেপির মনে রাখা উচিত, জঙ্গলমহলের আদিবাসীদের কাছে সবচেয়ে বড় বিষয় হল তাদের ইজ্জত। তারা কখনও তা বিক্রি হতে দেয় না।” প্রকারন্তরে দিলীপের প্রস্তাব প্রত্যাখ্যান করলেন ছত্রধর।

আরও পড়ুন ‘বুকের পাটা থাকলে আমার নাম নিয়ে দেখান’, ‘ভাইপো’ ইস্যুতে পাল্টা অভিষেক

ছত্রধরের তোপ, গত লোকসভা ভোটে জঙ্গলমহলের আদিবাসীদের পরিবারের একজনকে চাকরি দেওয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোট লুঠ করেছে বিজেপি। তাঁর আহ্বান, জঙ্গলমহল থেকে অশুভ শক্তির ডানা ছাঁটতে হবে। নাম না করে তিনি বিজেপিকে উদ্দেশ্য করে বলেছেন। এও বলেন, দিলীপবাবুরা বাংলাকে গুজরাত বানানোর স্বপ্ন দেখছেন, কিন্তু সেটা স্বপ্নই থেকে যাবে। তাঁকে এবং তাঁর পরিবারকে মাওবাদী বলে আক্রমণ করার যোগ্য জবাব বিধানসভা নির্বাচনে দেবেন বলে হুঁশিয়ারি ছত্রধরের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc leader chhatradhar mahato warns dilip ghosh

Next Story
‘বুকের পাটা থাকলে আমার নাম নিয়ে দেখান’, ‘ভাইপো’ ইস্যুতে পাল্টা অভিষেক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com