scorecardresearch

বড় খবর

সাংবাদিককে চড় মারার অভিযোগ, ফের বিতর্কে ময়নাগুড়ির তৃণমূল বিধায়ক

তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নিগৃহীত সাংবাদিক। যদিও ঘটনার কথা অস্বীকার করেছেন বিধায়ক।

সাংবাদিককে চড় মারার অভিযোগ, ফের বিতর্কে ময়নাগুড়ির তৃণমূল বিধায়ক

খবর সংগ্রহ করতে গিয়ে ফের আক্রান্ত সাংবাদিক। এবার কাঠগড়ায় খোদ তৃণমূল বিধায়ক। বিধায়ক দলীয় নেতৃত্বের উপর ক্ষুব্ধ বলে খবর প্রকাশিত হওয়ার পরই সাংবাদিককে ডেকে প্রকাশ্যে চড় মারার অভিযোগ উঠল ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারীর বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নিগৃহীত সাংবাদিক। যদিও ঘটনার কথা অস্বীকার করেছেন বিধায়ক।

জানা গিয়েছে, ময়ানগুড়ির ফুটবল মাঠে মঙ্গলবার একটি জিমের উদ্বোধন ছিল। রাজ্য সরকারের উদ্যোগে সেখানে তৈরি হয়েছে জিমখানাটি। উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন বিধায়ক অনন্ত অধিকারী ও স্থানীয় পঞ্চায়েত প্রতিনিধিরা। গত সোমবার ময়নাগুড়ির জল্পেশ মন্দিরে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে স্থানীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বিধায়ক। সরকারি অনুষ্ঠানে তাঁকে না ডাকার জন্য অভিযোগ করেন অনন্তদেব। সেই খবর প্রকাশিত হয় সংবাদমাধ্যমে।

আরও পড়ুন মন্ত্রিত্ব-তৃণমূল ছাড়লেন লক্ষ্মীরতন, সিদ্ধান্তকে স্বাগত মমতার

মঙ্গলবার জিমের উদ্বোধনী অনুষ্ঠানে ডেকে ওই খবর করার জন্য সাংবাদিক সোমনাথ চক্রবর্তীকে প্রথমে হুমকি দেন বিধায়ক। অভিযোগ, এরপরই সাংবাদিককে চড় মারেন অনন্তদেব। হুঁশিয়ারি দেন, এই ধরনে খবর করা যাবে না। এই ঘটনা জানাজানি হতেই নিন্দার ঝড় উঠেছে সব মহলে। যদিও চড় মারার ঘটনা অস্বীকার করেছেন বিধায়ক। তাঁর দাবি, “আমার বিরুদ্ধে মিথ্যা খবর করা হচ্ছে। যে ভাষায় লেখা হয়েছে, তা দেখে কারও মাথার ঠিক থাকবে না। কিন্তু আমি চড় মারিনি।”

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই বেসুরো তৃণমূল বিধায়ক। তাঁর নিশানা ভোট কৌশলী প্রশান্ত কিশোরের বিরুদ্ধে। একাধিকবার তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন অনন্তদেব। এবার সাংবাদিককে চড় মারার ঘটনায় বিতর্কের শিরোনামে তৃণমূল বিধায়ক।

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Tmc mla allegedly slapped journalist fir filed