বড় খবর

বিজেপি থেকে প্রস্তাব পেয়েছেন! কী করবেন তা খোলসা করলেন উদয়ন গুহ

দলেরই নেতা-কর্মীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দিনহাটার বিধায়ক।

শুভেন্দু-অতীন-রাজীবের পর আবার এক তৃণমূল নেতা বেসুরো। দলেরই নেতা-কর্মীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। যাঁরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন তার জন্য দলেরই একাংশকে দায়ী করলেন এই বর্ষীয়ান নেতা। এমনকী এও বললেন, গেরুয়া শিবিরে তাঁকেও একাধিক বার ডাকা হয়েছে। কিন্তু দল ছাড়ার কথা বলেননি তিনি।

রবিবার কোচবিহারের দিনহাটায় তৃণমূলের একটি সভায় যোগ দেন উদয়নবাবু। সেখানে সাম্প্রতিক মিহির গোস্বামীর দলবদলে নিয়ে বলতে গিয়ে উদয়ন মন্তব্য করেন, তৃণমূলের লোকেরাই দলের ক্ষতি করছেন। তাঁদের একাংশের উপর ক্ষোভ থেকেই দলত্যাগের ঘটনা ঘটছে। যদিও এই দলবদল কোচবিহারে তৃণমূলে কোনও প্রভাব ফেলতে পারবে না বলেই দাবি বিধায়কের। তাঁর কথায়, “দল ছেড়ে যে-ই যাক না কেন, যেখানেই যাক না কেন, কোচবিহারে তৃণমূলের কেউ ক্ষতি করতে পারবে না।” তাঁর কথায়, দলবদলে নয়, দলে থেকেই দলের ক্ষতি করার সুযোগ বেশি!

আরও পড়ুন বিজেপিকে সবক শিখিয়ে মমতার হাত মজবুত করার শপথ গুরুংয়ের

তিনি সভা থেকে দলীয় নেতৃত্বকে তোপ দেগে বলেন, “গত ১০ দিন আমি কলকাতায় ছিলাম। তার মধ্যে এখানে দলের কিছু কর্মী রটিয়ে দিয়েছে আমি নাকি বিজেপিতে যেতে পারি। কিন্তু এমনও হতে পারে, উদয়ন গুহ টিকিট পাবে না, তাঁকে কোচবিহার দক্ষিণে টিকিট দিতে পারে। তাই ধরাধরি করতে গিয়েছে। টাকাপয়সা দিতে গিয়েছে। যাতে দিনহাটায় পেতে পারে।” এদিন তিনি দাবি করেন, বিজেপিতে যোগ দেওয়ার জন্য তাঁর কাছে প্রস্তাব এসেছে। তাহলে কি দল ছাড়ছেন তৃণমূল নেতা? জল্পনা উড়িয়ে বলেন, “আমি তৃণমূলের আদর্শ দেখে দলে আসিনি। আমি এসেছি একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে। তাই মমতা বন্দ্যোপাধ্যায় কোনওদিন বিজেপিতে গেলে আমিও যাব নাহলে নয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mla udayan guha claims offer from bjp

Next Story
পঞ্চায়েত ভোট: শাসক-বিরোধী জোর তরজা, রাজ্যপাল- নির্বাচন কমিশনার বৈঠকdilip ghosh, bjp
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com