বড় খবর


“এত বড় বিপর্যয়ের দিনেও রাজনীতি!”, মোদীকে কটাক্ষ তৃণমূল সাংসদের

খুব তাড়াতাড়ি বাংলা তৃণমূলকে রাম কার্ড দেখাবে, হলদিয়ায় কটাক্ষ প্রধানমন্ত্রীর।

Express photo by Partha Paul

হলদিয়ার জনসভা থেকে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সাধারণত, সমালোচনার জবাব সঙ্গে সঙ্গে দেয় তৃণমূল। বিজেপির পাল্টা জনসভা করেও কখনও কখনও জবাব দেওয়া হয়। কিন্তু রবিবার মোদীর মন্তব্য নিয়ে এদিন কিছুটা সময় নিল তৃণমূল। দিল্লিতে সাংবাদিক সম্মেলন করে রাজ্যসভায় রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় পাল্টা উত্তরাখণ্ডের বিপর্যয়ের দিনে রাজনীতি করায় কটাক্ষ করলেন প্রধানমন্ত্রীকে।

এদিন তিনি বলেন, “প্রধানমন্ত্রী আজ একটি রাজনৈতিক সভা করেছেন। সেই সভায় রাজ্যের সম্পর্কে অনেক ভুল-ভিত্তিহীন কথা বলেছেন। কিন্তু দেশের সমস্যার কথা একটাও বলেননি। একটা ব্যাপার দেখে বিস্মিত হলাম, যে দেশে যেদিন এত বড় বিপর্যয় ঘটেছে, সেদিনও রাজনীতি করে গেলেন প্রধানমন্ত্রী। তাঁর দাবি, উত্তরাখণ্ডের ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুঃখপ্রকাশ করেছেন। দলের মনও ওখানেই পড়ে রয়েছে। এমন একটা দিনে রাজনীতি সমীচীন নয়। যা জবাব দেওয়ার আগামিকাল দেওয়া হবে।”

এদিন হলদিয়ার সভায় মোদী মমতা-অভিষেককে আক্রমণ করে বলেন, “এখানে বিজেপির ডবল ইঞ্জিনের সরকার আসুক আমি চাই। বাংলায় এবার আসল পরিবর্তন আসুক। বাংলা ফুটবলের রাজ্য। কিন্তু তৃণমূল একের পর এক ফাউল করে চলেছে। খুব তাড়াতাড়ি বাংলা তৃণমূলকে রাম কার্ড দেখাবে। পিসি ভাইপোকে হটিয়ে দেওয়ার মন বাংলার মানুষ নিয়ে নিয়েছে। পিসি ভাইপোর জন্য যারা অশান্তিতে ভুগছিলেন সেই সব নেতারা এখন জয় শ্রীরাম করছেন। তাঁরা বাংলার জন্য কাজ করতে চায়।”

Web Title: Tmc mp slams pm modi for doing politics in bengal

Next Story
“যেমন ঝাড়, তেমন বাঁশ”, হলদিয়ায় অভিষেককে খোঁচা শুভেন্দুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com