বড় খবর

পাতের পাশেই মিনারেল জলের বোতল! মধ্যাহ্নভোজ নিয়ে নাড্ডাকে কটাক্ষ তৃণমূলের

নাড্ডাকেও একই ভাষাতে আক্রমণ করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এবার হাতিয়ার একটি ছবি।

বাংলায় এসে কখনও আদিবাসী, কখনও মতুয়া আবার কখনও কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ করাটা রেওয়াজ হয়ে গিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতাদের। জনসংযোগের অন্যতম হাতিয়ার হিসাবে এই মধ্যাহ্নভোজ রাজনীতি বঙ্গে আমদানি করেছে গেরুয়া শিবির। তাই নিয়ে শাসকদল তৃণমূলও কটাক্ষ করতে ছাড়ছে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার আক্রমণ করে বলেছেন, ফাইভ স্টার হোটেল থেকে খাবার আনিয়ে গরিবের বাড়িতে খাওয়ার নাটক করছে বহিরাগতরা। এবার নাড্ডাকেও একই ভাষাতে আক্রমণ করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এবার হাতিয়ার একটি ছবি।

শনিবারও বিজেপি সভাপতি জে পি নাড্ডা মধ্যাহ্নভোজ সারার জন্য কাটোয়ার জগদানন্দপুরের মুস্থুলি গ্রামের কৃষক মথুরা মণ্ডলের বাড়িতে গিয়েছিলেন৷ সকাল থেকেই সাজো সাজো রব ছিল মথুরা মণ্ডলের পরিবারে৷ জে পি নাড্ডার জন্য ভাত, সবজি দিয়ে মুগের ডাল, শাক ভাজা, সর্ষে ফুলের বড়া, পটল ভাজা, কাটোয়ার স্পেশ্যাল বেগুনি, ফুলকপি-আলুর তরকারি, পাঁচমেশালি তরকারি, চাটনি, পাঁপড় ভাজা, খেজুর গুড়ের পায়েস, মিষ্টির আয়োজন করেছিল কৃষক পরিবার৷ তার জন্য সকাল থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন মথুরা মণ্ডলের স্ত্রী-সহ অন্যান্যরা।

আরও পড়ুন CAA কবে কার্যকর হবে? স্বরাষ্ট্র মন্ত্রকের ঘাড়ে দায় ঠেললেন নাড্ডা

ছবিতে দেখা গিয়েছে, কৃষক পরিবারে মাটিতে বসে খাবার খেলেও নাড্ডার পাশেই রাখা রয়েছে একটি মিনারেল জলের বোতল। তার মানে বাইরে থেকে জল এনে তাই মাটির ভাঁড়ে ঢেলে খাচ্ছেন বিজেপির নেতারা। আর সেটাই হাতিয়ার করে নাড্ডাকে বিঁধেছেন পার্থ। লিখেছেন, “এই দেখুন! পর্যটকরা নিজেদের সাথে ফটোশুটের জন্য দামি মিনারেল ওয়াটারের বোতল নিয়ে এসেছে। যাঁরা ৫ তারা হোটেলের খাবার ছাড়া থাকতে পারেন না, তাঁদের থেকে আর কি আশা করা যায়… জে পি নাড্ডা, কৃষকদের অপমান করে আপনি তাঁদের মন জয় করতে পারবেন না!”

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc slams j p nadda for lunch at farmer family

Next Story
‘বিনামূল্যে ভ্যাকসিনকে টিকাশ্রী নামে চালিয়ে না দেন’, মমতাকে টিকা-কটাক্ষ শুভেন্দুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com