বড় খবর

বিজেপিতে ভাঙন, তৃণমূলে যোগ দিলেন তফসিলি মোর্চার দুই নেতা

যোগ দিয়েই প্রাক্তন দল ও নেতাদের সম্পর্কে একরাশ ক্ষোভ উগরে দেন দীপক রায়।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন রাজ্য বিজেপির তফসিলি মোর্চার সহ-সভাপতি দীপক রায় এবং রাজ্য কমিটির সদস্য সুব্রত রায়।

ভোটের বাংলায় অব্যাহত দলবদলের খেলা। একদিকে যখন রোজই ভাঙছে তৃণমূল, অন্যদিকে বিরোধী বিজেপিও ঘর সামলাতে হিমশম খাচ্ছে। রবিবাসরীয় দুপুরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন রাজ্য বিজেপির তফসিলি মোর্চার সহ-সভাপতি দীপক রায় এবং রাজ্য কমিটির সদস্য সুব্রত রায়। দুজনেই বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। এদিন তৃণমূল ভবনে মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন তাঁরা।

যোগ দিয়েই প্রাক্তন দল ও নেতাদের সম্পর্কে একরাশ ক্ষোভ উগরে দেন দীপক রায়। বলেন, “বিজেপিই আসলে তোলাবাজদের নিয়ে কাজ করছে। রোজ তাঁদের দলে নিচ্ছে। দুর্নীতিগ্রস্ত নেতাদের দলে নিয়ে শুদ্ধিকরণ করছে। যে রাজ্যগুলিতে ক্ষমতায় রয়েছে সেখানে মানুষ পরিত্রাণ চাইছে। মমতা বন্দ্যোপাধ্যায় বাংলা তথা বাঙালির গর্ব। বিজেপিতে থেকে তফসিলিদের জন্য ভাল কিছু করা যাবে না। দিদি তফসিলিদের জন্য অনেক কিছু করেছেন।”

কিছুদিন আগে তৃণমূলে যোগ দেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের শ্যালক সৃজন রায়। গত বছর রেল বোর্ড চাকরি দেওয়ার নামে প্রতারণা কাণ্ডে নাম জড়িয়েছিল সৃজনের। সেই মামলায় রাজ্যের পুলিশ দিল্লি থেকে গ্রেফতার করে তাঁকে। ১০ মাস জেলে ছিলেন তিনি। তিনি তৃণমূলে যোগ দিয়ে বলেছিলেন, “বর্তমানে রাজ্যে যে সংস্কৃতি চলছে তা আমাদের পরিপন্থী। আমি মনে করি মমতা বন্দ্যোপাধ্যায়ই প্রকৃত ধর্মনিরপেক্ষ। তাই তৃণমূলে যোগ দিলাম আমি।”

Web Title: Two bjp sc cell leaders joined tmc

Next Story
দলীয় নেতাকে অপসারণ কেন? জবাব চাইতে বিজেপি দফতরের সামনে বিক্ষোভ কর্মীদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com