ব্রাহ্মণ ভাতাতেও দুর্নীতির অভিযোগ! পুরোহিত সেজে যুব মোর্চার কর্মীদের বিক্ষোভ

ব্রাহ্মণদের বদলে অন্য বর্ণের মানুষকেও নাকি তালিকায় পুরোহিত হিসাবে দেখানো হয়েছে। আর এমন দুর্নীতির পিছনে রয়েছে তৃণমূলের নেতারা।

By: Joyprakash Das Howrah  October 17, 2020, 7:00:45 PM

আমফানের পর এবার পুরোহিত ভাতাতেও ব্যাপক দুর্নীতির অভিযোগ! শাসকদল তৃণমূলের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগে সরব বিজেপি। ব্রাহ্মণদের বদলে অন্য বর্ণের মানুষকেও নাকি তালিকায় পুরোহিত হিসাবে দেখানো হয়েছে। আর এমন দুর্নীতির পিছনে রয়েছে তৃণমূলের নেতারা। এরই প্রতিবাদে শনিবার সকালে হাওড়ায় সদর মহকুমা শাসকের অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শন করে বিজেপির জেলা যুব মোর্চা কর্মী-সমর্থকরা।

দলের হাওড়া জেলার সাধারণ সম্পাদক অমিত ঘোষের নেতৃত্বে এদিন পুরোহিত ভাতা নিয়ে ‘দুর্নীতি’র প্রতিবাদে মিছিল করে বিজেপি সমর্থকরা। পঞ্চাননতলা রোডে দলের হাওড়া সদর কার্যালয়ের সামনে থেকে এদিন প্রতিবাদ মিছিল শুরু হয়। মিছিল এসে পৌঁছায় সদর মহকুমা শাসকের অফিসের সামনে। সেখানেই সোচ্চার হন বিজেপি যুব মোর্চার কর্মী-সমর্থকেরা।

আরও পড়ুন মৃত বিজেপি কর্মীর দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ আদালতের

তাঁদের অভিযোগ, আমফানের মতো পুরোহিত ভাতার তালিকাতেও স্বজনপোষণ হয়েছে। অব্রাহ্মণদের নাম তালিকাভুক্ত করা হয়েছে। নদিয়ার নাকাশিপাড়া, তেহট্ট থেকে শুরু করে একাধিক জায়গায় ব্রাহ্মণ ভাতা নিয়ে কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। বিক্ষোভকারীদের দাবি, “যদি অব্রাহ্মণরা পুরোহিত ভাতা পান তাহলে আমাদেরও এই ভাতা দিতে হবে।” এমনকি, এই ভাতা মাসিক পাঁচ হাজার টাকা করারও দাবি জানানো হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the State News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuva morcha stage protest dressing as priest at howrah

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং