বড় খবর

ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্ট, জল্পনা বাড়ালেন মুকুল-পুত্র শুভ্রাংশু!

জনগণের সমর্থন নিয়ে আসা সরকার মানে শুভ্রাংশু রায় আদতে তৃণমূল সরকারের কথা বলতে চেয়েছেন বলে মনে করা হচ্ছে।

subhranshu roy
শুভ্রাংশু রায়

ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্টে জল্পনা বাড়ালেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়। উস্কে উঠলো বিজেপির প্রতি ক্রমশ তাঁর মোহভঙ্গের বিষয়টি। শুধু তাই নয়, প্রাক্তন দলের প্রতি বর্তমান দল ও কেন্দ্রীয় সরকারের আচরণও যে বীজপুরের প্রাক্তন বিধায়ক পছন্দ করছেন না তাও স্পষ্ট করে দিয়েছেন শুভ্রাংশু। বিজেপির নাম না করে যে ইঙ্গিতে শুভ্রাংশু ফেসবুক পোস্টে বার্তা দিলেন, তা রাজনৈতিক দিক থেকে অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

ফেসবুকে কী লিখেছেন শুভ্রাংশু?

এবার বিধানসভা ভোটে বিজেপির হয়ে বীজপুর কেন্দ্র থেকে লড়াই করে পরাজিত হন শুভ্রাংশু রায়। অসন্তো। এরপর দলের খারাপ ফলের জন্য দলীয় নেতৃত্বের উপরই হারের দায়ে উগরে দিয়েছিলেন তিনি। এরপর শনিবার রাতে শুভ্রাংশুর ফেসবুক পোস্ট ঘিরে রাজনৈতিক জল্পনা তুঙ্গে। ফেসবুক পোস্টে মুকুল পুত্র লিখেছেন, ‘জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে, আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন।’

শুভ্রাংশু রায়ের ফেসবুক পোস্ট

জনগণের সমর্থন নিয়ে আসা সরকার মানে শুভ্রাংশু রায় আদতে তৃণমূল সরকারের কথা বলতে চেয়েছেন বলে মনে করা হচ্ছে। তবে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার তরফে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর মোবাইল সুইচ অফ ছিল।

আরও পড়ুন- ‘সেন্সর’ তন্ময়, তিন মাস মুখ বন্ধ রাখার নিদান CPIM-র

তবে এই প্রথম নয়, এর আগেই রাজনীতি থেকে স্বেচ্ছাবসরের কথা পোস্ট করে বিতর্ক উস্কে দিয়েছিলেন বীরপুরের প্রাক্তন বিধায়ক। যদিও একুশের ভোটে বিজেপির বহয়েই ভোটে লড়াই করেন তিনি।

আরও পড়ুন- মমতার কালীঘাটের বাড়িতে সোনালি, মেটার পথে মান-অভিমান পর্ব?

বিজেপি প্রচারে সাড়া জাগিয়েও ব্যর্থ। একুশের ভোটে বিরাট সাফল্য পেয়েছে তৃণমূল। তারপরই ভোটের আগে দলত্যাগীদের জোড়া-ফুলে ফেরার আবেদনের সংখ্যা বাড়ছে। ইতিমধ্যেই সোনালী গুহ, দিব্যেন্দু বিশ্বাস, সরলা মুর্মুরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের জন্য আর্জি জানিয়েছেন। তৃণমূল নেতৃত্বের দাবি এই তালিকা লম্বা। ভোটের পর বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায় তৃণমূলে যোগদান করতে পারেন বলে রব ওঠে। যদিও তা নস্যাৎ করেছেন স্বয়ং মুকুল রায়। এবার ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্টে জল্পনা বাড়ালেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Subhranshu roys facebook post sparks speculations to join tmc

Next Story
দিলীপের বিরুদ্ধে দায়ের FIR, উস্কানিমূলক মন্তব্যের অভিযোগDilip Ghosh, BJP
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com