বড় খবর

সুব্রত-ফিরহাদকে থানায় আটক করা হোক, কমিশনে দাবি বিজেপির

ভোটারদের প্রভাবিত করার অভিযোগ রাজ্যের দুই মন্ত্রীর বিরুদ্ধে।

Subrata Firhad be detained at ps outside the bhawanipur area bjp demand to ec
রাজ্যের দুই মন্ত্রীর বিরুদ্ধে বিধি ভঙ্গের অভিযোগ পদ্ম বাহিনীর।

বুথমুখী হচ্ছেন না ভবানীপুরের ভোটাররা। ফলে উদ্বেগ বাড়ছে শাসক দলের। এই পরিস্থিতিতে ভোটারদের ভোটদানে উৎসাহিত করতে টুইটে করলেন রাজ্যের দুই মন্ত্রী। ‘দিদি’কে জেতানোর গুরুত্বের কথা জানিয়ে ভোটারদের ভোট দেওয়ার জন্য আর্জি জানিয়েছেন সুব্রত মুখোপাধ্যায় ও ফিরহাদ হাকিম।

এই টুইট নিয়েই সরব বিজেপি। এছাড়া, এই দুই মন্ত্রীর বিরুদ্ধে রাস্তায় ঘুরে ঘুরে ভোটারদের প্রবাবিত করারও অভইযোগ তুলেছে গেরুয়া শিবির। ইতিমধ্যেই সুব্রত ও ফিরহাদকে নজরবন্দি করার দাবি জানিয়ে কমিশনে দরবার করেছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

কমিশনে বিজেপির তরফে বলা হয়েছে যে, সকাল থেকে মন্ত্রী শ্রী ফিরহাদ হাকিমকে ১৫৯ নম্বর বুথ এলাকায় জুড়ে ভোটারদের প্রভাবিত করতে দেখা গিয়েছে। মন্ত্রী শ্রী সুব্রত মুখোপাধ্যায়কেও ভোটারদের প্রভাবিত করতে দেখা যায়। টুইটে তাঁরা ভোট দেওয়ার আবেদন করছেন। এটি চরম বিধি লঙ্ঘন, ভোটগ্রহণ প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত এই দুই মন্ত্রীকে ভবানীপুর নির্বাচনী এলাকার বাইরে কোনও থানায় অবিলম্বে আটক করা হোক।

সুব্রত মুখোপাধ্যায়ের টুইটে লিখেছেন, ‘আজ ভবানীপুর-সহ বাংলার তিন কেন্দ্রে ভোটগ্রহণ। আমাদের ভোটারদের উদ্বুদ্ধ করতে হবে ও মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ী করতে হবে।’

অন্যদিকে ফিরহাদ হাকিম টুইটারে লেখেছেন, ‘ভবানীপুরে উন্নয়নের স্বার্থে সবাই ভোট দিতে আসুন।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Subrata firhad be detained at ps outside the bhawanipur area bjp demand to ec

Next Story
Bhabanipur Bypoll 2021 Highlights: বিকেল পাঁচটা পর্যন্ত ভবানীপুরে ভোটের হার ৫৩ শতাংশBhawnipur bypoll election live updates
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com