বড় খবর

‘দিদির দূত’ অ্যাপের সাফল্য, ৮ দিনে ডাউনলোড ১ লক্ষের বেশি

ভোটের আগে ‘দিদি’ অর্থাৎ মমতা ব্যানার্জির সঙ্গে সরাসরি যোগাযোগের জন্য এই অ্যাপ চালু করা হয়েছে।

চালু হওয়ার ৮ দিনের মধ্যে প্রায় ১ লক্ষ মানুষ ব্যবহার করছেন “দিদির দূত” অ্যাপ। তৃণমূলের পক্ষে টুইটে সাফল্যের এই কথা তুলে ধরা হয়েছে। ভোটের আগে ‘দিদি’ অর্থাৎ মমতা ব্যানার্জির সঙ্গে সরাসরি যোগাযোগের জন্য এই অ্যাপ চালু করা হয়েছে।

চলতি মাসের ৪ তারিখে চালু হয় ‘দিদির দূত’ অ্যাপ। অ্যাপ ব্যবহারকারীরা সরাসরি দিদির সঙ্গে লাইভে যোগাযোগ করতে পারবেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলা যাবে দিদির সঙ্গে। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ এই অ্যাপ ডাউনলোড করে ফেলেছেন। দাবি শাসক দলের।

ভোটের দিন ঘোষণা না হলেও সব রাজনৈতিক দলই প্রচার চালাচ্ছে জোরকদমে। প্রচারের হাতিয়ার হিসেবে ডিজিটাল প্লাটফর্ম গুরুত্ব পাচ্ছ। সাধারণ মানুষের আরও কাছে পৌঁছোতে তৃণমূলের নয়া হাতিয়ার ‘‌দিদির দূত’।

‘দিদি’র সঙ্গে যোগাযোগ ছাড়াও সাম্প্রতি বিভিন্ন ঘটনাবলীর সর্বশেষ আপডেট পাওয়া যাবে এই অ্যাপে। রাজ্যের উন্নয়নের সম্পর্কিত নানান উদ্যোগ নিয়েও সুনির্দিষ্ট তথ্যও মিলবে এই অ্যাপে। ব্যবহারকারীরা তাঁদের সমস্যাগুলি সরাসরি দিদির কাছে লিখেও জানাতে পারবেন। অ্যাপটি “গুগল প্লে” স্টোর থেকে ডাউনলোড করা যাচ্ছে।

তৃণমূল সূত্রে খবর, দলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন সোনারপুর উত্তর এবং দক্ষিণ থেকে এই অ্যাপের প্রচার করবেন। জনসংযোগ বাড়াতে ‘দিদির দূত’ নামে একটি প্রচারগাড়ি উদ্বোধন করা হতে পারে। সব জেলায় তৃণমূলনেত্রীর কথা ‘দূত’ হিসাবে পৌঁছে দেবে এই নয়া অ্যাপ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Success of didir doot application by tmc

Next Story
বনধের জেরে বাংলায় মিশ্র প্রভাব, সমস্যার জন্য ক্ষমা চাইল সিপিএম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com