scorecardresearch

বড় খবর

বহরমপুরে কলেজ ছাত্রী খুন: ‘মাননীয়া কখন অনুসন্ধান দল পাঠাচ্ছেন?’, কটাক্ষ শুভেন্দুর

মঙ্গলবার আদালত ধৃত সুশান্ত চৌধুরীর ১০ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেছে। এই খুনের ঘটনার ভয়াবহতায় রাজ্যজুড়ে শোরগোল পড়েছে।

suvendu adhikari attack mamata govt on baharampur college girl murder case
বাংলার আইন-শৃঙ্খলা নিয়ে প্রশান শুভেন্দুর।

বহরমপুরে কলেজ ছাত্রীকে খুনের ঘটনার কয়েক ঘন্টার মধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। মঙ্গলবার আদালত ধৃত সুশান্ত চৌধুরীর ১০ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেছে। এই খুনের ঘটনার ভয়াবহতায় রাজ্যজুড়ে শোরগোল পড়েছে। যা নিয়েই এবার মমতা সরকারকে নিশানা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সরব হলেন বাংলার আইন-শৃঙ্খলা, নারী নিরাপত্তা নিয়ে। জানতে চাইলেন, এই ঘটনার অনুসন্ধানে কখন ফ্যাক্ট ফাইন্ডিং টিম পাঠাবেন মুখ্যমন্ত্রী।

ছাত্রী খুনের ঘটনা নিয়ে এ দিন একাধিক টুইট করেন শুভেন্দু অধিকারী। তিনি লিখেছেন, ‘পশ্চিমবঙ্গের আইন শৃঙ্খলার অবনতির চরম নিদর্শণ। আততায়ীদের মনে প্রশাসনের ওপর পূর্ণ আস্থা রয়েছে যে এমন গর্হিত অপরাধ করার সময় বাধাপ্রাপ্ত হওয়ার কোনো সম্ভাবনা নেই। এই রাজ্যে অস্ত্র জোগাড় করা ভুসিমাল দোকান থেকে মাল নেওয়ার মতোই সহজ। মহিলারা কি কখনো নিজেদের সুরক্ষিত মনে করতে পারবেন?’

এরপরই রাজ্য প্রশাসনকে নিশানা করেন শুভেন্দু। টুইটে লেখেন, ‘জানতে চাই মাননীয়া কখন “ফ্যাক্ট ফাইন্ডিং টিম” পাঠাচ্ছেন বহরমপুরে? মমতা বন্দ্যোপাধ্যায়, আপনার শাসনকালে অপরাধীদের মনোবল বৃদ্ধি পেয়েছে। আপনি আইন শৃঙ্খলার অবনতির দায় নিয়ে পদত্যাগ করুন এবং যোগ্য কাউকে দায়িত্ব দিন।’

সোমবারই তৃতীয় মমতা সরকারের বর্ষপূর্তি হয়েছে। সেই দিন সংকল্প দিবস বলে পালন করেছে বিজেপি। সঙ্গে কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহর বাংলা সফররে হাতিয়ার করেই জোড়া-ফুল শিবিরকে হুঁশিয়ারিও দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা। জানিয়েছন যে, ‘কাশ্মীরকে সোজা করে দিয়েছেন অমিত শাহ। এবার বাংলাকে ভয়মুক্ত করবেন।’ এরপরই বহরমপুরের খুনের ঘটনা সামনে আসে। যাকে ঢাল করেই রাজ্য প্রশাসনের খামতির দিকগুলিকে তুলে ধরার চেষ্টা করেছেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন- মেধাবী-মিশুকে সুতপাকে এই ভাবে খুন করতে পারল প্রেমিক! বিশ্বাসই হচ্ছে না পরিজন-প্রতিবেশীদের

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Suvendu adhikari attack mamata govt on baharampur college girl murder case