বড় খবর


‘আমার সঙ্গে লড়ার ক্ষমতা নেই-তাই কর্মীদের আক্রমণ’, শুভেন্দুর নিশানায় তৃণমূল

মঙ্গলবার নন্দীগ্রামে প্রাক্তন মন্ত্রীর অরাজনৈতিক কর্মসূচি তে যাওয়ার পথে চক্রবেড়িয়ার ভূতামোড়ে আক্রান্ত হন বিজেপি কর্মীরা। ভাঙা হয় বাস। অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

মঙ্গলবার নন্দীগ্রামে অরাজনৈতিক কর্মসূচি ছিল প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর। অভিযোগ ওঠে, সেখানে আসার পথে চক্রবেড়িয়ার ভূতামোড়ে আক্রান্ত হন বিজেপি কর্মীরা। তাঁদের বাস ভাঙচুরের অভিযোগও ওঠে তৃণমূলের বিরুদ্ধে। অবস্থা আশঙ্কাজনক হওয়ার ১৫ জনকে ভর্তি করা হয় হাসপাতালে। বুধবার প্রথমে নন্দ্রীগ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করেন শুভেন্দু অধিকারী। সেখানেই রাজ্যের শাসক শিবিরের বিরুদ্ধে তোপ দাগেন তিনি।

বলেন, ‘ভারতীয়দের নিজের ইচ্ছে মতো রাজনীতি ও ধর্ম পালন করার অধিকার রয়েছে। ধর্মীয়ে অনুষ্ঠানে বাধা দেওয়া যায় না। এখানে প্রতিবাদের কোনও জায়গা নেই। ওদের ক্ষমতা হয়নি আমাকে বাধা দেওয়ার, তাই নিরীহ কর্মীদের উপর হামলা করেছে।’

এদিকে মঙ্গলবার গভীর রাতে নন্দীগ্রামে তৃণমূলের কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চলে। তালা ভেঙে ঢুকে চুরমার করে দেওয়া হয় চেয়ার, টেবিল, টিভি, আলমারি। এ নিয়ে পুলিশে লিখিত অভিযোগ জানিয়েছে তৃণমূল। জোড়া-ফুল শিবিরের অভিযোগ, মঙ্গলবার শুভেন্দু অধিকারীর উস্কানিমূলক মন্তব্যের জেরেই এই হামলা করেছে বিজেপি কর্মীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Suvendu adhikari attacks tmc for attacking bjp workers at east medinipur

Next Story
রাজ্যপাল ধনকড়কে সরানোর দাবি, রাষ্ট্রপতিকে স্মারকলিপি তৃণমূলের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com