scorecardresearch

বড় খবর

বেনজির আক্রমণ, মুখ্যমন্ত্রীর ল্যাংচা-কটাক্ষের বিস্ফোরক জবাব বিরোধী দলনেতার

বিজেপি বিধায়কদের বাস রামপুরহাট যাওয়ার পথে শক্তিগড়ে একটি ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়ে পড়ে। তা নিয়েই কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী।

Bjp leader suvendu adhikari criticised tmc regarding post poll violence issue in bengal
আবারও বিরোধী দলনেতার নিশানায় তৃণমূল।

মুখ্যমন্ত্রীর ল্যাংচা-কাটাক্ষের পাল্টা জবাব এবার বিরোধী দলনেতার। ”ব্লিচিং, ফিনাইল দিয়ে মুখ পরিস্কার করুন। রাস্তায় কোথাও দাঁড়িয়ে কেউ এক কাপ চা, জল খেলে তাঁকে বলবেন ল্যাংচা খেয়ে ল্যাংচাতে ল্যাংচাতে যাচ্ছে?”, বুধবার সিউ়ডিতে এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, বুধবার বিজেপি বিধায়কদের বাস রামপুরহাটের বগটুই যাওয়ার পথে শক্তিগড়ে একটি ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়ে পড়ে। বাস থেকে নেমে ল্যাংচার দোকানে ঢুকতেও দেখা গিয়েছে বিজেপি বিধায়কদের। একটি ভিডিও এদিন ভাইরাল হয়েছে। সেই ভিডিওতেই এই ছবি দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হতেই গেরুয়া শিবিরকে কটাক্ষ করে ময়দানে নামে তৃণমূল। খোদ মুখ্যমন্ত্রী এদিন পদ্ম শিবিরের তুমুল সমালোচনা করেছেন।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বিজেপি বিধায়কদের নিশানা করে বলেন, ”কেউ কেউ ল্যাংচা খেয়ে লেংচে লেংচে গেছে ওখানে। যাক, আমি কাল যাব। আমি কারও পায়ে পা দিয়ে ঝগড়া করতে পারব না। এটা বাংলা, সবাই সব জায়গায় যেতে পারবে। উত্তরপ্রদেশের হাথরসে আমি দল পাঠিয়েছিলাম, তাদের কিন্তু ঢুকতে দেওয়া হয়নি।”

আরও পড়ুন- বগটুইয়ের পথে বাস থামিয়ে শক্তিগড়ে ল্যাংচার দোকানে বিজেপি বিধায়করা, কটাক্ষ তৃণমূলের

বিজেপি বিধায়কদের ল্যাংচা খাওয়া নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই কটাক্ষের পাল্টা প্রতিক্রিয়ায় এদিন তাঁকে বেনজির আক্রমণ করেছেন শুভেন্দু অধিকারী। মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে তিনি এদিন বলেন, ”এক সপ্তাহে রাজ্যে ২৬ জন খুন হয়েছেন। এরপরেও কদর্য ভাষায় কথা বলছেন। ল্যাংচাতে ল্যাংচাতে রামপুরহাটে যাচ্ছে বলছেন। উনি তো আসবেন হেলিকপ্টারে। রাস্তায় কোথাও দাঁড়িয়ে কেউ এক কাপ চা, জল খেলে তাঁকে বলবেন ল্যাংচা খেয়ে ল্যাংচাতে ল্যাংচাতে যাচ্ছে?”

এদিকে, রামপুরহাট কাণ্ডের দোষীদের কাউকে রেয়াত করা হবে না বলে এদিনও ফের একবার স্পষ্ট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযুক্তদের প্রত্যেকের শাস্তির ব্যবস্থা করা হবে বলেও জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামিকাল বৃহস্পতিবার তিনি রামপুরহাটের বগটুই গ্রামে যাবেন বলেও জানিয়েছেন।

মুখ্যমন্ত্রীর বৃহস্পতিবারের রামপুরহাট সফর নিয়েও এদিন কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা। শুভেন্দু এপ্রসঙ্গে এদিন বলেন, ”উনি আগামিকাল আসছেন। এই ঘটনার এনআইএ, সিবিআই তদন্ত হলে তথ্য-প্রমাণ সব লোপাট করে দিতে পারেন।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Suvendu adhikari criticised cm mamata banerjee regarding her statement about some bjp mlas