বড় খবর

জনসভায় পুলিশি নিরাপত্তার দাবিতে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু

শুভেন্দুর তরফে হাইকোর্টে জানানো হয়েছে, তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হলেও তিনি যেখানে জনসভা করতে যাচ্ছেন সেখানে রাজ্য পুলিশের নিরাপত্তা না থাকায় অশান্তি ছড়ানোর চেষ্টা করা হচ্ছে।

তাঁর সভায় পুলিশি নিরাপত্তার দাবিতে হাইকোর্টের দ্বারস্থ হলেন নব্য বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুর অভিযোগ, তাঁর জনসভায় বিশৃঙ্খলা তৈরি করে অঘটন করার চেষ্টা চলছে। সেই আশঙ্কা থেকেই হাইকোর্টে মামলা দায়ের করলেন শুভেন্দু। নন্দীগ্রাম ও পুরুলিয়ায় শুভেন্দু অধিকারীর জনসাভায় বিশৃঙ্খলা নজরে পড়েছে।

শুভেন্দুর তরফে হাইকোর্টে জানানো হয়েছে, তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হলেও তিনি যেখানে জনসভা করতে যাচ্ছেন সেখানে রাজ্য পুলিশ কোনও নিরাপত্তা দিচ্ছে না। ফলে ইচ্ছাকৃতভাবে তাঁর জনসভায় অশান্তি ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। এমনকী সভা বানচালের মতো পরিস্থিতি তৈরি হচ্ছে। তাই তাঁর জনসভায় যেন পর্যাপ্ত পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

সম্প্রতি নন্দীগ্রাম ও পুরুলিয়ায় শুভেন্দুর সভায় তুমুল অসান্তি ছড়ায়। তাঁর নন্দীগ্রামের সভায় প্রবল বিক্ষোভ, চেয়ার ছোড়াছুড়ি হয়। মাত্র কয়েক মিনিটের জন্য ভাষণ দেন শুভেন্দু অধিকারী। একই চিত্র দেখা যায় পুরুলিয়াতেও। সভাস্থলে গাড়ি ঢুকে যায়, শুরু হয় চেয়ার ছোড়াছুড়ি, হইহট্টগোল। নন্দীগ্রামের মতোই পুরুলিয়াতেও শুভেন্দুই জনতাকে শান্ত হতে অনুরোধ করেন। প্রতিক্ষেত্রেই অবশ্য তাঁর সভার বিশৃঙ্খলার জন্য তৃণমূলকেই নিশানা করেছেন শুভেন্দু।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suvendu adhikari filed case culcutta high court for police protection in his rally

Next Story
অরাজনৈতিক কর্মসূচিতে সংশয়, তাড়া করছে শুভেন্দু ‘জুজু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com