scorecardresearch

বড় খবর

সিআইডি হাজিরা এড়ালেন শুভেন্দু, গরহাজিরার কারণ জানালেন ইমেলে

প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যু মামলায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তলব করেছিল সিআইডি।

police obstruc Shuvendu adhikari Agnimitra paul at saltlake
শুভেন্দু অধিকারী

সিআইডি হাজিরা এড়ালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার সকাল ১১টায় ভবানীভবনে তাঁকে ডেকে পাঠিয়েছিল সিআইডি। প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যু মামলায় শুভেন্দু অধিকারীকে তলব করে সিআইডি। আজ দিনভর ঠাসা কর্মসূচি থাকায় হাজিরা দিতে যেতে পারছেন না বলে ইমেল করে সিআইডিকে জানিয়েছেন বিজেপি নেতা।

প্রাক্তন দেহরক্ষীর অস্বাভাবিক মৃত্যু মামলায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তলব করে রাজ্যের তদন্ত সংস্থা সিআইডি। সোমবারই ভবানী ভবনে হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। শুভেন্দুকে কোন কোন প্রশ্ন করা হবে তার একটি তালিকাও আগেভাগেই তৈরি করে রেখেছিলেন তদন্তকারী অফিসাররা, সূত্র মারফত এমনই খবর মিলেছিল। এমনকী শুভেন্দুকে জিজ্ঞাসাবদ করার জন্য বিশেষ একটি দলও তৈরি করেছে সিআইডি। সোমবার বেলা ১১টায় বিজেপি নেতাকে ভবানী ভবনে তলব করা হয়েছিল।

তবে আপাতত সিআইডি হাজিরা এড়িয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা। দিনভর নানা কর্মসূচি থাকার কারণে তিনি সিআইডি দফতরে যেতে পারছেন না, ইমেল করে তদন্ত সংস্থাকে এমনই জানিয়েছেন শুভেন্দু অধিকারী। উল্লেখ্য, ২০১৮ সালে সেই সময়ের মন্ত্রী শুভেন্দু অধিকারীর দেহরক্ষী ছিলেন শুভব্রত চক্রবর্তী। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছিল শুভব্রতর। সেই ঘটনায় সম্প্রতি খুনের অভিযোগ দায়ের করেন শুভব্রতর স্ত্রী। খুনের অভিযোগের ভিত্তিতেই এরপর তদন্তভার হাতে নেয় সিআইডি।

আরও পড়ুন- দাপট শুরু জোড়া ঘূর্ণাবর্তের, আগামী ৪৮ ঘণ্টায় কোথায়-কোথায় বৃষ্টি?

শুভব্রত মৃত্যু-তদন্তে শুভেন্দুর কাঁথির বাড়িতেও একাধিকবার গিয়েছেন সিআইডির আধিকারিকরা। শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী ও স্থানীয় বেশ কয়েকজনের সঙ্গে তদন্তকারী অফিসারদের কথাও হয়েছে। শুভব্রত চক্রবর্তী মৃত্যু তদন্তে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করেছে সিআইডি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Suvendu adhikary will not go at cid office today