scorecardresearch

বড় খবর

ত্রিপুরায় তৃণমূল নেতাদের সঙ্গে পুলিশি আচরণ ইস্যুতে মমতার অভিযোগ ওড়ালেন শুভেন্দু

Suvendu Adhikary: তৃতীয়বারের জন্য বাংলা বিজয়ের পর এবার তৃণমূলের পাখির চোখ পড়শি রাজ্য ত্রিপুরা। পালা করে ত্রিপুরায় যাচ্ছেন তৃণমূল নেতৃত্ব।

ত্রিপুরায় তৃণমূল নেতাদের সঙ্গে পুলিশি আচরণ ইস্যুতে মমতার অভিযোগ ওড়ালেন শুভেন্দু
ফাইল ছবি।

ত্রিপুরায় তৃণমূল নেতাদের উপর পুলিশি অত্যাচার নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের তোলা অভিযোগ ওড়ালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইটে একটি ভিডিও পোস্ট করে এপ্রসঙ্গে তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষ করেছেন শুভেন্দু। ত্রিপুরায় গ্রেফতারির পর তৃণমূল নেতাদের সঙ্গে পুলিশি আচরণ প্রসঙ্গে মিথ্যাচার করেছেন মমতা, অভিযোগ শুভেন্দু অধিকারীর।

তৃতীয়বারের জন্য বাংলা বিজয়ের পর এবার তৃণমূলের পাখির চোখ পড়শি রাজ্য ত্রিপুরা। পালা করে ত্রিপুরায় যাচ্ছেন তৃণমূল নেতৃত্ব। ত্রিপুরায় দলের সংগঠনকে চাঙ্গা করতে মরিয়া জোড়াফুল শিবিরের শীর্ষ নেতারা। ২০২৩ সালে ত্রিপুরায় তৃণমূলের সরকার প্রতিষ্ঠা হবে বলে আশাবাদী তৃণমূল। তবে তৃণমূলের ত্রিপুরা দখলের পথটা যে সহজ নয়, শুরু থেকেই তার আঁচ মিলছে। ত্রিপুরায় গিয়ে আক্রান্ত হয়েছেন তৃণমূলের যুব নেতারা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়েও হামলা হয়েছে। বিজেপির বিরুদ্ধেই হামলার অভিযোগ উঠেছে।

গত সপ্তাহে ত্রিপুরার ধলাই ও ধর্মনগরে তৃণমূলের যুব নেতারা আক্রান্ত হন। পরে তাঁদেরই গ্রেফতার করে পুলিশ। ত্রিপুরায় তৃণমূলের যুব নেতাদের গ্রেফতারের পরেই সরব হন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় তিনি বলেন, ‘‘স্বৈরতন্ত্রের সব সীমা পেরিয়ে গিয়েছে বিজেপি। শুধু ওদের মুখেই গণতন্ত্রের বড়-বড় কথা। মানুষ এবার ওদের আবর্জনার মতো ফেলে দেবে। যেমন ফেলে দিয়েছে বাংলায়।’’ বিপ্লব দেবের প্রশাসনের পুলিশ ধৃত তৃণমূল নেতাদের সঙ্গে

অমানবিক আচরণ করেছে বলে অভিযোগ তোলেন তৃণমূলনেত্রী। গ্রেফতারের পর ২৪ ঘণ্টা তাঁদের জল দেওয়া হয়নি বলে অভিযোগ তুলেছিলেন তৃণমূল সুপ্রিমো। মমতা বন্দ্যোপাধ্যায়ের তোলা সেই অভিযোগেরই পাল্টা জবাব দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইটে একটি ভিডিও পোস্ট করেছেন শুভেন্দু। সেই ভিডিওটি প্রকাশ করে তৃণমূল সুপ্রিমোকে তুলোধনা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা। টুইটে শুভেন্দু অধিকারী লিখেছেন, ‘‘তৃণমূল সুপ্রিমোর ভিত্তিহীন অভিযোগ। তিনি বলেছিলেন ত্রিপুরায় এক গ্লাস জলও দেওয়া হয়নি তৃণমূল নেতাদের। তাঁকে মর্যাদাপূর্ণ মিথ্যা-শ্রী পুরস্কার দেওয়ার জন্য অনুরোধ করছি। দয়া করে এই অনুরোধটি গ্রহণ করুন এবং দয়া করে আমাদের বাধিত করুন।’’

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Suvendu dismisses mamatas allegation over tripura state