scorecardresearch

বড় খবর

কনকনে ঠান্ডায় সাদা টি-শার্ট! প্রশ্নবাণে জর্জরিত রাহুল, বিজেপির খোঁচায় পাল্টা কংগ্রেসও

বিজেপি নেতারা দাবি করেছেন যে রাহুল গান্ধী টি-শার্টের বোতামগুলি উপরের দিকে বন্ধ করে রেখেছেন কারণ তিনি টি-শার্টের ভিতরে থার্মাল পরে রয়েছেন।

কনকনে ঠান্ডায় সাদা টি-শার্ট! প্রশ্নবাণে জর্জরিত রাহুল, বিজেপির খোঁচায় পাল্টা কংগ্রেসও

রাহুল গান্ধী ঠান্ডায় টিশার্টের নীচে তিনি থার্মাল পরেন!’, রাহুলের ছবি টুইট করে বিস্ফোরক দাবি বিজেপির। সাদা টি-শার্ট পরে গোটা ভারত কার্যত পায়ে হেঁটে দাপিয়ে বেড়াচ্ছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এবার বিজেপির তরফে রাহুল গান্ধীকে নিশানা করা হল। টিশার্ট ইস্যুতে নিশানা রাহুল গান্ধীকে। বিজেপির দাবি রাহুল টি-শার্টের ভিতরে থার্মাল পরেন। আর এই সত্যটা তিনি অস্বীকার করছেন।  

কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা প্রায় শেষের পথে। শ্রীনগরে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ৩০ জানুয়ারি এই যাত্রার সমাপ্তির কথা ইতিমধ্যেই কংগ্রেসের তরফে জানিয়ে দেওয়া হয়েছে। ভার জোড়ো যাত্রা নিয়ে বিরোধীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে বারবার রাহুল গান্ধীকে। এবার বিজেপির তরফে প্রশ্ন করা হয়েছে সাদা টিশার্টের নীচে কী রয়েছে? অনেক বিজেপি নেতা রাহুল গান্ধীর ভারত জোড়া যাত্রার ছবি টুইটারে শেয়ার করেছেন। এই ছবিতে রাহুল গান্ধীকে হাঁটতে দেখা যাচ্ছে এবং তিনি সাদা টি-শার্ট পরে আছেন।

বিজেপি নেতারা দাবি করেছেন যে রাহুল গান্ধী টি-শার্টের বোতামগুলি উপরের দিকে বন্ধ করে রেখেছেন কারণ তিনি টি-শার্টের ভিতরে থার্মাল পরে রয়েছেন। দিল্লির ঠান্ডায় শুধুমাত্র সাদা টি-শার্ট পরে রাহুলকে দেখে নেটিজ়েন প্রশ্ন তুলেছিলেন রাহুলের ঠান্ডা লাগে না? ‘সুপার হিউম্যান’ বলেও কেউ কেউ তাঁকে উল্লেখ করেছেন।

আরও পড়ুন: [ অঞ্জলি খুনে মাদক যোগ? ‘বন্ধু’ নিধির গ্রেফতারি নিয়েই বাড়ছে জল্পনা ]

বিজেপি নেতা মনজিন্দর সিং সিরসা টুইটারে ছবিটি শেয়ার করেছেন, এবং লিখেছেন, শীতকালে ঠান্ডা লাগা স্বাভাবিক, কিন্তু টিশার্ট নিয়ে ভুয়ো অপপ্রচার বন্ধ করুক রাহুল গান্ধী। একই সঙ্গে রাহুল গান্ধীর ছবি শেয়ার করে কটাক্ষ করেছেন বিজেপি নেতা কুলজিৎ সিং চাহালও। তিনি টুইট করেছেন, “থার্মালের আগে এবং পরে ছবি”। বিজেপি নেত্রী প্রীতি গান্ধী শনিবার সকালে রাহুলের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে সাদা টি-শার্ট পরে রয়েছেন রাহুল। যে পোশাকে তিনি গোটা ভারত চষে বেড়াচ্ছেন। তবে সেই ছবিতে লাল দাগ দিয়ে একটি জিনিসের প্রতি নেটিজ়েনদের দৃষ্টি করেছেন বিজেপি নেত্রী। যেখানে দেখা যাচ্ছে সাদা শার্টের ভিতরে থার্মাল পরে রয়েছেন রাহুল। ক্যাপশনে তিনি লিখেছেন, “তপস্যী থার্মাল পরেন!

এই বিষয়ে রাহুলকে সরাসরি প্রশ্ন করা হলে কত তার সদুত্তর মেলেনি। পাল্টা সংবাদ মাধ্যমের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন তিনি। রাহুল বলেছিলেন, “তাঁরা আমাকে জিজ্ঞাসা করেন আমার কীভাবে ঠান্ডা লাগে কিনা!  কিন্তু তারা কোনও কৃষক, শ্রমিক, দরিদ্র শিশুদের এই প্রশ্ন কেন করা হয় না।” রাহুল গান্ধীর টি-শার্ট নিয়ে বিজেপি যে মন্তব্য করেছে তা নিয়ে কংগ্রেসের তরফেও মন্তব্য সামনে এসেছে। ভারতীয় যুব কংগ্রেসের জাতীয় সভাপতি শ্রীনিবাস বিবি টুইটারে বিজেপিকে গুপ্তচর বলে উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, “স্পাই গ্যাং, টিশার্টের বেড়াজাল থেকে কবে বেরিয়ে আসবেন?

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: T shirt ke peeche kya hai bjp leader claims an answer