রাজ্যপাল থেকে ফের রাজনীতির ময়দানে তথাগত, যোগ দলীয় কর্মসূচিতে

পাঁচ বছর পর সরাসরি রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিলেন রাজ্য বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায়।

By: Joyprakash Das Kolkata  December 5, 2020, 3:56:05 PM

পাঁচ বছর পর সরাসরি রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিলেন রাজ্য বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায়। দীর্ঘ কয়েক বছর তিনি রাজ্যপালের পদ সামলেছেন ত্রিপুরা, মেঘালয়ে, অল্প সময় অরুণাচল প্রদেশে। কয়েক মাস আগে রাজ্যে ফিরলেও তিনি শনিবার প্রথম সরাসরি দলীয় কর্মসূচিতে যোগ দিলেন।

এদিন বিজেপির এক ঝাঁক নেতা রাজ্যের নানা জায়গায় জনসংযোগ অভিযানে অংশ নেন। দক্ষিণ ২৪ পরগনার গড়িয়াতে গৃহ সম্পর্ক অভিযানে অংশ নেন তথাগত রায়। তিনি বাড়ি বাড়ি যান। কথা বলেন সাধারণ মানুষের সঙ্গে। দীর্ঘ সময় তিনি রাজনীতির বাইরে ছিলেন৷ তাঁর সাম্প্রতিক মন্তব্যে গেরুয়া শিবিরে বিতর্কের সৃষ্টি হয়েছিল। এবার দলের জনসংযোগ কর্মসূচিতে যোগ দিলেন।

তথাগত রায় ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেন, “গৃহ সম্পর্ক অভিযানে সাধারণ মানুষ খুব সানন্দে গ্রহণ করেছে। বিজেপি সম্পর্কে তাদের ধারণা খুবই ভাল। এক বাড়ির গৃহকর্তা আমাকে জানান, রেশন কার্ড পাননি। আমফানে ঘরে চাল উড়ে গেছে তার কোনও ক্ষতিপূরণ পায়নি। রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ রয়েছে, তা আমার কাছে প্রকাশ করেছে।”

প্রশাসনিক পদের পর এরাজ্যে ফিরে তিনি বিজেপির সভাপতির সঙ্গে বৈঠক করেছেন। দলের অন্য নেতৃত্বের সঙ্গে কথাও হয়েছে। তবে দলীয় কাজে সরাসরি অংশ নেননি তথাগত রায়। তিনি বলেন, “রাজনৈতিক ময়দানে সরাসরি এই কর্মসূচি বলা যেতেই পারে। তবে পার্টির সঙ্গে তো সম্পর্ক আছে। এখানে আসার পর রাজ্য নেতৃত্বের সঙ্গে আমার বৈঠকও হয়েছে। তবে সরাসরি জনসংযোগ এটাই প্রথম বলতে পারেন।” বিজেপির স্থানীয় মণ্ডল সভাপতি দেবজিৎ দাস বলেন, “গড়িয়ার মহামায়াতলার প্রায় ২৫ টি বাড়িতে গিয়েছেন তথাগতবাবু। কথা বলেছেন বাড়ির লোকেদের সঙ্গে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tathagata roy again active in bjp politics

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X