বড় খবর

শ্রাবন্তীর নির্বাচনী এজেন্ট আসলে কে? প্রশ্ন তুললেন তথাগত

বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের চিফ ইলেকশন এজেন্ট নিয়ে প্রশ্ন তুলে দিলেন তথাগতবাবু।

tathagata srabanti
শ্রাবন্তীর বিরুদ্ধে তোপ তথাগত

দলের রাজ্য কার্যকরি কমিটির গত বৈঠকে হাজির ছিলেন তথাগত রায়। প্রাক্তন রাজ্য বিজেপির সভাপতি ইতিমধ্যে এখানে বিজেপির হালহকিকত নিয়ে সর্বভারতীয় নেতৃত্বকে দিশা দিতে রিপোর্ট পাঠিয়েছেন। তবু একের পর এক টুইট করে চলেছেন রাজ্য বিজেপির সাম্প্রতিক কার্যকলাপ নিয়ে। এবার বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের চিফ ইলেকশন এজেন্ট নিয়ে প্রশ্ন তুলে দিলেন তথাগতবাবু। চিফ ইলেকশন এজেন্ট সোহেল দত্তর তৃণমূল নেতৃত্বের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন তথাগত রায়। তাঁর প্রশ্ন, এগুলি সত্যি?

তথাগত রায়ের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে হাত দিয়ে মুখে কিছু একটা খাইয়ে দিচ্ছেন। পাশের ছবিতে দেখা যাচ্ছে দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ও সাংসদ সুভাশিষ চক্রবর্তীকে হাসিমুখে জড়িয়ে ধরে আছেন সোহেল। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পোজ দিয়ে ছবি তুলছেন। এমনকী রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বক্তব্য রাখছেন, তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছেন সোহেল, এমন ছবিও রয়েছে তথাগতের পোস্টে। কিন্তু এই সব ছবি কবে তোলা তার কোনও উল্লেখ করেননি বর্ষীয়াণ বিজেপি নেতা।

আরও পড়ুন, ‘পরাজিত মুখ্যমন্ত্রীর জঙ্গলরাজে কেউ সুরক্ষিত নয়’, সোনামুখীতে BJP বিধায়ক হামলায় সরব শুভেন্দু

এসব ছবি পোস্ট করে তথাগত লিখেছেন, “এটি হচ্ছে সোহেল দত্ত বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের চিফ ইলেকশন এজেন্ট। বাকিটা আপনারা বিচার করুন….” এর আগেও একাধিক টুইট করে রাজ্য বিজেপির কার্যকলাপের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন তথাগত রায়। রাজনৈতিক মহলের মতে, তাঁর ক্রমাগত টুইটবোমায় স্পষ্ট যে তিনি এবারের নির্বাচনে রাজ্য বিজেপির ভূমিকা মেনে নিতে পারেননি। উল্লেখ্য, বহালা পশ্চিম কেন্দ্রে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হয়েছেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tathagata roy aims srabanti chatterjee over tweet on election campagin327415

Next Story
‘পরাজিত মুখ্যমন্ত্রীর জঙ্গলরাজে কেউ সুরক্ষিত নয়’, সোনামুখীতে BJP বিধায়ক হামলায় সরব শুভেন্দুsuvendu adhikari, bjp
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com