গায়ে পেট্রোল ঢেলে আত্মাহুতির চেষ্টা কংগ্রেস নেতার

.বালাঙ্গার জোনের ডিসিপি পি ভি পদ্মজা জানিয়েছেন, ‘‘রেড্ডি এবং তাঁর সমর্থকরা কর্তব্যরত আধিকারিক এবং পুলিশকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন।’’ তবে তল্লাশিতে যে কিছুই পাওয়া যায় নি, সেকথাও জানিয়েছেন তিনি।

By: PTI Hyderabad  Published: November 27, 2018, 2:40:27 PM

তেলেঙ্গানার এক কংগ্রেস নেতার আত্মাহুতির চেষ্টার ঘটনায় সাড়া পড়ে গেছে। তিনি গাজওয়েল বিধানসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছেন । ভোটারদের বিতরণের জন্য নগদ টাকা বাড়িতে গচ্ছিত রেখেছেন, এই অভিযোগের ভিত্তিতে তাঁর বাড়িতে তল্লাশি চালানো হয়। সে সময়েই তিনি আত্মহননের চেষ্টা করেন। সে চেষ্টা অবশ্য ব্যর্থ হয়েছে।

সোমবার গভীর রাতে ভান্টেরু প্রতাপ রেড্ডির কোমপল্লির বাড়িতে পৌঁছয় নির্বাচন আধিকারিকদের ফ্লাইং স্কোয়াড ও পুলিশের একটি দল। কিন্তু তিনি ও তাঁর সমর্থকরা ওই আধিকারিকদের কর্তব্যপালনে বাধা দেন বলে জানা গিয়েছে। তল্লাশি যখন চলছে, সে সময়েই নিয়ের গায়ে পেট্রোল ঢেলে ফেলেন ভেন্টারু। পুলিশ কর্মীদের তৎপরতায় কোনও অঘটন অবশ্য ঘটেনি।

আরও পড়ুন, লঙ্কার গুঁড়োর পর তাজা বুলেট! শোরগোল কেজরির ঘরে

.বালাঙ্গার জোনের ডিসিপি পি ভি পদ্মজা পিটিআইকে জানিয়েছেন, ‘‘রেড্ডি এবং তাঁর সমর্থকরা কর্তব্যরত আধিকারিক এবং পুলিশকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন।’’ তবে তল্লাশিতে যে কিছুই পাওয়া যায় নি, সেকথাও জানিয়েছেন তিনি। রেড্ডি ও তাঁর সমর্থকদের বিরুদ্ধে আত্মহননের চেষ্টা, কর্তব্যরত আধিকারিকদের কাজে বাধা দেওয়া সহ ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার সন্ধেবেলা গাজওয়েলের রিটার্নিং অফিসারের দফতরের সামনে ধর্নায় বসেন রেড্ডি। গাজওয়েল বিধানসভা কেন্দ্র কেয়ারটেকার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের নির্বাচনী ক্ষেত্র। রেড্ডির অভিযোগ ছিল, তাঁর ফোনে আড়ি পাতা হচ্ছে এবং তাঁর সমর্থকদের হেনস্থা করা হচ্ছে।  পুলিশ অবশ্য তাঁকে ধর্না থেকে সরিয়ে দেয়।

আগামী ৭ ডিসেম্বর তেলেঙ্গানায় বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Telengana congress leader tried self immolation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement