বড় খবর

ভাটপাড়ায় তৃণমূল কর্মী গুলিবিদ্ধ, অভিযোগের তির বিজেপি সাংসদের বিরুদ্ধে

গুলি চালনার ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। স্থানীয় মানুষজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

bjp vs trinamool, বিজেপি, তৃণমূল, বিজেপি, তৃণমূল, তৃণমূল বনাম বিজেপি, bjp attack trinamool, bjp attack west bengal, bjp amphan, bjp cyclone destruction, dilip ghosh west bengal, দিলীপ ঘোষ,পশ্চিমবঙ্গ, mamata banerjee,মমতা বন্দ্য়োপাধ্য়ায়, একুশের বিধানসভা নির্বাচন

ভাটপাড়ায় তৃণমূল কর্মীকে গুলি করে চম্পট দিল দুজন বাইক আরোহী। অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে। বুধবার কাঁকিনাড়ার আর্যসমাজ মোড়ে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, বাইক আরোহী দুজন তৃণমূল কর্মী ধর্মেন্দ্র সিংকে লক্ষ্য করে গুলি করে। তাঁর মাথার পিছনে গুলি লাগে। সম্প্রতি সে বিজেপি ছেড়়ে তৃণমূলে যোগ দিয়েছে। প্রথমে জখম অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা সঙ্কটজনক হওয়ায় পরে তাঁকে কলকাতার এক বেসরকারি হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এই নিয়ে তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্য চাপান-উতর চলছে।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ ব্যারাকপুর এলাকা জুড়ে বিজেপি সাংসদ অর্জুন সিং গুন্ডামি করছেন। ব্যারাকপুরের মানুষ ছাড়বে না। জেলা তৃণমূল সভাপতি ও খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “গুন্ডামি কতরকম হবে। নিজেকে ভদ্রলোক সাজানোর চেষ্টা করছে। যার গায়ে রক্ত লাগা রয়েছে সে ভদ্রলোক হতে পারে না। ও ২০০ লোককে খুন করেছে। ও ছাড়া পাবে না। বিজেপি খুনিকে সাংসদ করেছে।”

এদিকে বিজেপি সাংসদ তৃণমূল কংগ্রেসের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। অর্জুন সিং বলেন, “তৃণমূলের নিজেদের গন্ডগোলের জেরেই এই ঘটনা। ওদের মধ্যে তোলাবাজি নিয়ে গন্ডগোল চলছিল। বিজেপির ক্ষমতাই নেই আক্রমন করবে।”

এই গুলি চালনার ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছিয়েছে। স্থানীয় মানুষজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc activist shot at bhatapara bjp arjun sing

Next Story
বিজেপিতে ‘ল্যান্ডিং’ নয়, জানালেন পাইলট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com