scorecardresearch

বড় খবর

‘এখানে আগের চেয়েও ভালো খেলব’, বললেন বাবুল, মনোনয়ন জমা বিহারীবাবুরও

১২ এপ্রিল বালিগঞ্জ বিধানসভা ও আসানসোল লোকসভা কেন্দ্রে উপনির্বাচন। দুই কেন্দ্রের দুই তৃণমূল প্রার্থী আজ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Tmc candidate Babul Supriya and Shatrughna Sinha file their nomination from Ballygunje and Asansol respectively
মনোনয়নপত্র জমা দিলেন দুই তৃণমূল প্রার্থী।

উপ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন দুই তৃণমূল প্রার্থী। বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে মনোনয়ন পত্র জমা তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়র। অন্যদিকে, আসানসোলে মনোনয়ন জমা লোকসভা উপনির্বাচনের প্রার্থী শত্রুঘ্ন সিনহার।

আগামী ১২ এপ্রিল বালিগঞ্জ ও আসানসোলে উপ নির্বাচন। তার আগে এদিনই মনোনয়ন জমা দুই তৃণমূল প্রার্থীর। বালিগঞ্জে এবার তৃণমূলের বাজি বিজেপি ছেড়ে আসা বাবুল সুপ্রিয়। তবে বাবুল তৃণমূলের টিকিটে ভোটে দাঁড়ানোয় গত কয়েকদিনে তাঁকে বিঁধে একের পর এক মন্তব্য করেছেন বিজেপির একাধিক নেতা। তবে সেই সব বক্তব্যকে আমল দিতে নারাজ বাবুল।

এদিন বাবুল বলেন, ”মানুষের কাজ করে যাব। অন্য দল থেকে এসেছি। ওদের ফাঁদে আমি পা দেব না।” দলবদল প্রসঙ্গেও এদিন তাঁর সোজাসুজি উত্তর, ”দল বদল অপরাধ হলে কংগ্রেস থেকেও যে নেতারা বিজেপিতে এসেছেন, তাঁদের নিয়ে কী বলবেন। যখন যে দলে থেকেছি সেরাটুকু দিয়েছি। এবার এখানে আগের চেয়েও ভালো খেলব।”

এদিন আলিপুরের সার্ভে অফিসে মনোনয়নপত্র জমা দিয়েছেন বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। এদিন বাবুলের সঙ্গে ছিলেন তৃণমূল বিধায়ক দেবাশিস কুমার। বাবুলের সঙ্গে এদিন ছিলেন কলকাতা পুরসভার দুই তৃণমূল কাউন্সিলর বৈশ্বানর চট্টোপাধ্যায় এবং সুদর্শনা ঘোষও।

আরও পড়ুন- ED-র সমনকে চ্যালেঞ্জ, অভিষেকের মামলার জরুরি শুনানির আবেদন ফেরাল সুপ্রিম কোর্ট

অন্যদিকে, আসানসোল লোকসভা উপনির্বাচনে এবার তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। বলিউড অভিনেতাকে রাজ্যের উপনির্বাচনে প্রার্থী করা নিয়ে তৃণমূলকে লাগাতার আক্রমণ করেছে বিজেপি। ‘বহিরাগত’ তত্ত্বে শাসকদলকে বিঁধছে গেরুয়া শিবির। তবে বিজেপির এই বক্তব্যে কান দিতে চান না বিহারীবাবু। তাঁর প্রশ্ন, ”মোদী বেনারসে বহিরাগত না হলে তিনি কীভাবে বাংলায় বহিরাগত?” সোমবার আসানসোলে হুডখোলা জিপে চেপে মনোনয়ন পত্র জমা দিতে যান শত্রুঘ্ন সিনহা।

এদিন আসানসোলের স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে বর্ণাঢ্য মিছিল করে মনোনয়নপত্র জমা দিতে যান তিনি। মিছিলে বেশ কয়েকটি ঢাকও দেখা গিয়েছে। এদিন শত্রুঘ্ন সিনহার সঙ্গে ছিলেন তৃণমূল নেতা মলয় ঘটক, কল্যাণ বন্দ্যোপাধ্যায়রা। আসানসোলের রবীন্দ্র ভবন থেকে শুরু করে জেলাশাসকের দফতর পর্যন্ত বিশাল মিছিল করে তৃণমূল। তারপর জেলাশাসকের দফতরে গিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃণমূলের এই তারকা প্রার্থী।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Tmc candidate babul supriya and shatrughna sinha file their nomination from ballygunje and asansol respectively