বড় খবর

করোনায় মৃত্যু খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহার, শোক প্রকাশ মমতার

মমতা এদিন টুইটে লেখেন, “খুব, খুব দুঃখজনক ঘটনা। স্তম্ভিত। খড়দাতে আমাদের প্রার্থী কাজল সিনহা প্রয়াত হলেন কোভিডে।”

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহার। রাজ্য বিধানসভা নির্বাচনের ষষ্ঠ দফায় অর্থাৎ ২২ এপ্রিল খড়দায় ভোটগ্রহণ হয়েছে। এর আগের দিনই কোভিডে আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তৃণমূল প্রার্থী কাজল।

তিন দিন ভেন্টিলেশনে থাকার পর রবিবার মৃত্যু হয় ঘাসফুল শিবিরের নেতার। কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন কাজল। বুধবার করোনা নমুনার পরীক্ষার ফল থেকে জানা যায় তিনি কোভিড-১৯ পজিটিভ। শারীরিক অবস্থা অবনতি হওয়ার কারণে তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এদিকে, কাজলের মৃত্যুর খবর পেয়ে শোকস্তব্ধ মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লেখেন, “খুব, খুব দুঃখজনক ঘটনা। স্তম্ভিত। খড়দাতে আমাদের প্রার্থী কাজল সিনহা প্রয়াত হলেন কোভিডে। উনি নিজের জীবন মানুষকে সেবা করার জন্য নিয়োজিত করেছিলেন। টানা প্রচার করে গিয়েছেন। আমরা ওঁর অভাব বোধ করব। ওঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc khardah candidate kajal sinhas death due to covid 19 coronavirus mamata banerjee tweets

Next Story
‘বাংলার অক্সিজেন সাপ্লাই চেন সেল উত্তরপ্রদেশে নিয়ে যাচ্ছে কেন্দ্র’, বিস্ফোরক মমতাmamata modi corona oxyzen exemption of gst on covid medicine
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com