scorecardresearch

বড় খবর

হৃদযন্ত্রে মিলেছে সমস্যা, CBI চাইলে SSKM-এ এসে কথা বলতে পারে, চিঠিতে জানিয়েছেন অনুব্রত

গরু পাচার মামলায় আজই অনুব্রত মণ্ডলকে সিবিআই দফতরে হাজিরার জন্য নোটিশ পাঠানো হয়েছিল।

হৃদযন্ত্রে মিলেছে সমস্যা, CBI চাইলে SSKM-এ এসে কথা বলতে পারে, চিঠিতে জানিয়েছেন অনুব্রত
বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডলের হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়েছে। বুধবার এসএসকেএম হাসপাতালে করা প্রাথমিক ইসিজি রিপোর্টে তৃণমূল নেতার হৃদযন্ত্রে ত্রুটি ধরা পড়েছে। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণেই থাকবেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। অনুব্রত মণ্ডলের চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড তৈরি হয়েছে। গরু পাচার মামলায় আজ সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা থাকলেও শারীরিক অসুস্থতার করণে তিনি যেতে পারেননি বলে আইনজীবী মারফত জানিয়েছেন। তবে সিবিআই আধিকারিকরা চাইলে এসএসকেএম হাসপাতালে এসেই তাঁর সঙ্গে কথা বলতে পারেন বলে চিঠি দিয়ে জানিয়েছেন অনুব্রত মণ্ডল।

এদিন সিবিআইকে লেখা চিঠি অনুব্রত মণ্ডল জানিয়েছেন, গরু পাচার মামলায় তলব পেয়ে হাজিরা দিতেই কলকাতায় এসেছিলেন তিনি। তবে আজ সকাল থেকে শারীরিক সমস্যা তৈরি হয় বীরভূম জেলা তৃণমূল সভাপতির। সেই কারণেই হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে। ইচ্ছা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে তিনি সিবিআইয়ের মুখোমুখি হতে পারেননি বলে চিঠিতে এদিন জানিয়েছেন তৃণমূল নেতা। এসএসকেএম হাসপাতালের উডবার্ন ব্লকে ভর্তি রয়েছেন অনব্রত মণ্ডল। এদিন সকালে তাঁকে অক্সিজেন দেওয়া হয়েছে। তাঁকে বেশ কিছু ওষুধও দেওয়া হয়েছে। বেশ কয়েকটি শারীরিক পরীক্ষাও হয়েছে।

উল্লেখ্য, গরু পাচার মামলায় আজ পঞ্চমবারের জন্য ফের তাঁকে তলব করেছিল সিবিআই। বেলা ১১টায় তাঁর নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল। তবে শারীরিক অসুস্থতার কারণে আপাতত এসএসকেএম হাসপাতালে ভর্তি তৃণমূল নেতা। মঙ্গলবার বীরভূম থেকে কলতায় এসে গিয়েছিলেন তিনি। রাতে চিনার পার্কের ফ্ল্যাটে ছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। সকাল পৌনে এগারোটা নাগাদ বেরিয়ে সোজা তিনি যান এসএসকেএম হাসপাতালে।

জানা গিয়েছে, আজ সকাল থেকেই শারীরিক কিছু সমস্যা তৈরি হয় তাঁর। সেই কারণেই হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে। গরু পাচার মামলায় সিবিআই স্ক্যানারে রয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। গরু পাচার মামলায় এর আগে অনুব্রতকে চারবার তলব করেছিল সিবিআই। কিন্তু প্রতিবারই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে গিয়েছিলেন তৃণমূল নেতা। পরে কলকাতা হাইকোর্টে সিবিআই তলবে আইনি রক্ষাকবচ চেয়ে দ্বারস্থ হন অনুব্রত মণ্ডল। কলকাতায় সিবিআই অফিসের বদলে তাঁর বাড়ির কাছে কোনও জায়গায় বা ভিডিও কনফারেন্সে গোয়েন্দাদের মুখোমুখি হতে তিনি তৈরি বলে আদালতে জানিয়েছিলেন। তবে আদালত অনুব্রত মণ্ডলের কোনও আবেদনেই সাড়া দেয়নি।

আরও পড়ুন- ভরা সময়ে বড় পরীক্ষা! দুই উপনির্বাচন প্রেস্টিজ ফাইট তৃণমূলের

এরপর পঞ্চমবারের জন্য গরু পাচার মামলায় বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে তলব করে সিবিআই। আজ বুধবার কলকাতার নিজাম প্যালেসে তাঁকে হাজিরার জন্য নোটিশ পাঠায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে শারীরিক অসুস্থতার কারণে এবারও সিবিআই হাজিরা এড়িয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Tmc leader anubrata mandal at sskm hospital kolkata updates428689