scorecardresearch

ফের হাসপাতালে অনুব্রত, ‘উনি ভাইয়ের মাথা থেকে নিজের হাতটি এবার সরাবেন’ বেনজির কটাক্ষ অনুপমের

বৃহস্পতিবার সকালেই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে।

anubrata mondal way to kolkata cbi post poll violence case updates
অনুব্রত মণ্ডল।

মাঝরাতে আচমকা বুকে ব্যথা, ফের হাসপাতালে ভর্তি হলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এসএসকেএম থেকে ছাড়া পাওয়ার পর তাঁকে বিশ্রামে থাকতে পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। তবে এরই মধ্যে নতুন করে তিনি অসুস্থ হয়ে পড়ায় ফের তাঁকে হাসপাতালে ভর্তি হতে হল। তবে, শারীরিক পরীক্ষা শেষে প্রায় ঘন্টা চারেক পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। এদিকে, অনুব্রত মণ্ডলের আচমকা এই অসুস্থতা নিয়ে কটাক্ষ বিজেপি নেতা অনুপম হাজরার। অনুব্রতকে বিঁধে নাম না করে অনুপমের নিশানায় খোদ মুখ্যমন্ত্রী। ”এবার ধীরে ধীরে “উনি” তাঁর এই ছোট্ট নিষ্পাপ ভাইয়ের মাথা থেকে নিজের হাতটি সরিয়ে নেবেন। I mean হঠাৎ করে অচেনা হয়ে যাবেন !!!” ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্ট বিজেপি নেতার।

ফের হাসপাতালে ভর্তি হলেন অনুব্রত মণ্ডল। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তৃণমূল নেতা। এর আগে একটানা বেশ কিছুদিন এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন অনুব্রত মণ্ডল। রাজ্যের শাসকদলের এই নেতার এসএসকেএম-এ ভর্তি নিয়ে এর আগে একাধিকবার কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন বিজেপি নেতারা। সিবিআই তলব এড়াতেই অনুব্রত মণ্ডল হাসপাতালে ভর্তি হয়েছেন বলেও অভিযোগ ওঠে। এমনকী খোদ তাঁর দলের নেতা কুণাল ঘোষও অনুব্রত মণ্ডলের উডবার্ন-জাপন নিয়ে প্রকাশ্যে কটাক্ষ করেছেন।

উল্লেখ্য, গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। কলকাতায় এসে অবশ্য তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। এসএসকেএম হাসপাতলে ভর্তি হতে হয় তাঁকে। সেই সয়েও বুকে ব্যথা, শ্বাসকষ্টের সমস্যা ছিল তাঁর। এসএসকেএমে একাধিক স্বাস্থ্য পরীক্ষায় অনুব্রত মণ্ডলের দুটি করোনারি আর্টারিতে ব্লকেজ ধরা পড়েছিল। জানা গিয়েছে, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী এসএসকেএম থেকে ছাড়া পাওয়ার চার সপ্তাহের মধ্যে তাঁর পারফিউসন ইমেজিং নামে একটি পরীক্ষা করানোর কথা ছিল।

যদিও এই পরীক্ষাটি এসএসকেএম হাসপাতালে হয় না বলেই দাবি স্বাস্থ্য বিশেষজ্ঞদের একাংশের। সেই কারণেই হয়তো অনুব্রত মণ্ডল এবার বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে মনে করা হচ্ছে। তবে সূত্র মারফত জানা গিয়েছে, বুধবার রাতে আচমকা ফের বুকে ব্যথা অনুভব করাতেই বৃহস্পতিবার সকালে তড়িঘিড়ি অনুব্রতকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

আরও পড়ুন- ‘নাগরিকত্ব চেয়ে ভারতে আসা পাক হিন্দুদের হয়রানি বন্ধ করুন’, শাহকে চিঠি অধীরের

এদিকে, তৃণমূল নেতার আচমকা শারীরিক পরিস্থিতির অবনতি নিয়ে এদিন কটাক্ষ করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। অনুব্রতকে বিঁধে নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করেছেন অনুপম। ফেসবুক পোস্টে এদিন অনুপম লিখেছেন, ”এবারে কিছু ভবিষ্যদ্বাণী…কতটা মিললো, সেটা তো সময় বলবে !!! এবার ধীরে ধীরে “উনি” তাঁর এই ছোট্ট নিষ্পাপ ভাইয়ের মাথা থেকে নিজের হাত টি সরিয়ে নেবেন; I mean হঠাৎ করে অচেনা হয়ে যাবেন !!! ঠিক যেমনটি করেছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, মদন মিত্র, তাপস পাল বা কুণাল ঘোষ’এর ক্ষেত্রে !!! …এরপর কিছুদিন “বামাক্ষ্যাপা” সেজে অন্যান্য ভাইদের মতো হাজতবাস !!!”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Tmc leader anubrata mondal admitted in a private hospital at kolkata updates