scorecardresearch

বড় খবর

নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা উডবার্ন, ফের এসএসকেএম-এ অনুব্রত

সিবিআই জিজ্ঞাসাবাদ শেষ হতেই সোজা হাসাপাতালে চলে গেলেন অনুব্রত মণ্ডল।

Cattle Smuggling Case, CBI, Nizam Palace
গরু পাচার মামলায় এদিন টানা সাড়ে ৩ ঘণ্টা ধরে তৃণমূল নেতাকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই।

নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে অনুব্রত মণ্ডল। গরু পাচার মামলায় সিবিআই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতেই এদিন সকাল ১০টার কিছু আগে নিজাম প্যালেসে গিয়েছিলেন তৃণমূল নেতা। গরু পাচার মামলায় তাঁকে সাড়ে ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। ৩ দফায় অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এর আগে একের পর এক তলবি চিঠি পেয়েও সিবিআই দফতরে গিয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হননি অনুব্রত। বারবার শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই ডাক ফিরিয়েছেন তৃণমূল নেতা। এমনকী সিবিআই তলবে কলকাতায় এসেও হাজিরা এড়িয়ে তিনি ভর্তি হয়েছেন এসএসকেএমে।

যদিও শারীরিক পরীক্ষায় তাঁর একাধিক সমস্যা ধরাও পড়েছিল। এরপর বাড়িতে ফিরলেও ফের পেয়েছেন সিবিআই নোটিশ। সেবারও শারীরিক অসুস্থতাকে ঢাল করেই হাজিরা এড়িয়েছেন তৃণমূল নেতা।

সিবিআই দফতরে ঢোকার মুহূর্তের ছবি।

আরও পড়ুন- SSC ভবন ঘিরে রেখেছে CRPF, দুপুরের আগে কর্মীদের ‘নো-এন্ট্রি’

বুধবার এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় নিজাম প্যালেসে হাজিরা দেন। তাঁকে ঘণ্টা তিনেক ধরে দু’দফায় জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। পার্থবাবুর সিবিআই হাজিরার দিনই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে নিজে থেকে চিঠি দেন অনুব্রত মণ্ডল। তিনি সিবিআইয়ের সঙ্গে দেখা করতে চান বলে জানিয়েছেন।

এরপর আজ সকাল ১০টার আগেই নিজাম প্যালেসে পৌঁছে যান অনুব্রত মণ্ডল। সিবিআই সূত্রে জানা গিয়েছে, এদিন বেলা ২টোর পর ডাক্তার দেখানোর কথা গোয়েন্দাদের জানিয়েছিলেন অনুব্রত মণ্ডল। তাঁকে ২টোর পর যেনো ছাড়া হয় বলেও তিনি আবেদন জানিয়েছিলেন। সম্ভবত সেই কারণেই সাড়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয় তৃণমূল নেতাকে। নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে চলে যান অনুব্রত মণ্ডল। এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Tmc leader anubrata mondal at cbi nijam palace office in cow smuggling case updates