বড় খবর

ত্রিপুরায় পুরভোটের প্রচারে গিয়ে ‘আক্রান্ত’ বাবুল, দুষছেন বিজেপিকে

‘গাড়ি থেকে নেমে ওদের মোকাবিলা করতেই কাপুরুষেরা পালালো’, টুইটে তোপ বাবুলের।

Tmc Leader Babul Supriyo accuse bjp for attack Agartala during Election Campaign
ত্রিপুরায় 'আক্রান্ত' বাবুল সুপ্রিয়।

এবার ত্রিপুরায় পুরভোটের প্রচারে গিয়ে ‘আক্রান্ত’ তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়। বাবুলের গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়েছে বলে অভিযোগ। পরপর করা টুইটে বিজেপিকেই দুষছেন বাবুল। শনিবার আগরতলার রামনগর এলাকায় পুরভোটের প্রচারে গিয়েছিলেন বাবুল সুপ্রিয়। তখনই তাঁর গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়েছে বলে অভিযোগ।

ত্রিপুরায় পুরভোট আসন্ন। বিজেপিশাসিত এই রাজ্যে পুরভোটের প্রচার তুঙ্গে চলেছে তৃণমূল। ত্রিপুরার মাটি আঁকড়ে পড়ে রয়েছেন বঙ্গ তৃণমূলের নেতারা। স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে চলছে প্রচার। গতকালও বাবুলের প্রচার সভা চলাকালীন বিপত্তি ছড়ায়। বিজেপিতে থাকাকালীন তৃণমূলকে বিঁধে করা বাবুলের গান তাঁর সভার কাছেই বাজানো হয়েছে বলে অভিযোগ। বিজেপিতে থাকাকালীন বাবুলের সেই গান তোলপাড় ফেলে দিয়েছিল। ‘এই তৃণমূল আর না…’ শীর্ষক সেই গান বাজিয়েই বাবুলকে বিড়ম্বনায় ফেলে দেয় তাঁর প্রতিপক্ষরা।

গতকালের পর শনিবারও প্রচারে বেরিয়েছিলেন বাবুল। আগরতলার রামনগরে তাঁর গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়ার অভিযোগ। টুইটে বিজেপিকে তুলোধনা করে এরপর বাবুল লিখেছেন, ‘আগরতলায় আমার গাড়ির দিকে পাথর ছোঁড়া হয়। গাড়ি থেকে নেমে ওদের মোকাবিলা করতে গেলেই কাপুরুষেরা পালালো। লজ্জার বিষয় হল এই, বিজেপি যে রাজনৈতিক সহিংসতার বিরুদ্ধে প্রচার করে ত্রিপুরায় তারা ওই পথই অনুসরণ করে।’

আরও পড়ুন- চরম বিড়ম্বনা! বাবুলের সামনেই বাজল তাঁর গাওয়া গান ‘এই তৃণমূল আর না’

অপর টুইটে বাবুল লেখেন, ‘আমার গাড়ি কখনওই নিরাপদ ছিল না। বাধা পেলেই নেমে পড়ি এবং সেই বাধার মোকাবিলা করি। মনে করুন কে জিতেছে। ২০১৪ সালে একমাত্র আসন জয়, ২০১৯-এ ফের জিতেছি। কার এমন মেরুদণ্ড আছে আপনার দল ছেড়ে (যাঁরা পিঠে ছুরি মারেন) দেওয়ার? মাঝপথে এমপি পদ ছেড়ে দেওয়ার? কীভাবে আসানসোলে জিতবেন?’

উল্লেখ্য, ২০২৩-এর ত্রিপুরা বিধানসভা নির্বাচনের আগে আসন্ন পুরভোটকে সেমিফাইনাল ধরে এগোতে চাইছে জোড়াফুল শিবির। চলতি মাসের ২৫ তারিখ ত্রিপুরায় পুর নির্বাচন। ভোটের ফল প্রকাশিত হবে ২৮ নভেম্বর। রাজধানী আগরতলা-সহ রাজ্যের আরও ২০ পুরসভায় নির্বাচন হতে চলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc leader babul supriyo accuse bjp for attack agartala during election campaign

Next Story
Somnath Chatterjee, Dies at 89: শেষ সাক্ষাৎকারে অকপট সোমনাথ চট্টোপাধ্যায়somnath chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com