‘দাপুটে’ বিজেপি সাংসদকে সরাসরি চ্যালেঞ্জ তৃণমূল নেতার

সাংসদ ও তার সঙ্গীদের গাড়ি-বাইক ভাঙচুরের অভিযোগকে ঘিরে রবিবার রাতে ফের বিজেপি ও তৃণমূ্লের মধ্যে অশান্তি শুরু হয়ে যায় হালিশহরে।

By: Kolkata  Updated: July 6, 2020, 06:42:03 PM

ফের উত্তপ্ত হয়ে উঠছে উত্তর ২৪ পরগনার হালিশহর। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং অভিযোগ করেছেন, তৃণমূল ও পুলিশ তাঁর গাড়ি সহ বেশি কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে। এমনকী তাঁকে পুলিশ লাঠিপেটা করেছে এবং অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছে বীজপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক কৃষ্ণেন্দু বোস। অন্যদিকে তৃণমূল কংগ্রেস নেতা সুবোধ অধিকারীর অভিযোগ, নিরাপত্তা রক্ষী ও গুন্ডাবাহিনী নিয়ে হালিশহর অশান্ত করছে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। সরাসরি চ্যালেঞ্জ ছুড়েছেন অর্জুন সিংকে।

বোমা-গুলির শব্দে অশান্তি লেগেই থাকত হালিশহর-কাঁচরাপাড়া এলাকায়। দীর্ঘ দিন শান্ত থাকার পর ফের উত্তেজনা ছড়াল হালিশহর এলাকায়। সাংসদ ও তার সঙ্গীদের গাড়ি ও বাইক ভাঙচুরের অভিযোগকে ঘিরে রবিবার রাতে ফের বিজেপি ও তৃণমূ্লের মধ্যে অশান্তি শুরু হয়ে যায়। হালিশহরের প্রাক্তন চেয়ারম্যান রাজা দত্তের বাড়ির ছাদে বিজেপি বৈঠক করার সময় গন্ডগোল শুরু হয়ে যায়। পরে বোমা ও গুলি চলে বলেও অভিযোগ ওঠে।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, “হালিশহরের বলদেঘাটা এলাকায় প্রাক্তন পুরপ্রধান রাজা দত্তের বাড়ির ছাদে দলীয় বৈঠক চলছিল। মিটিং শুরু হতেই নীচে গিয়ে দেখি তৃণমূল নেতা সুবোধ অধিকারী ও পুলিশ দাঁড়িয়ে আমাদের গাড়ি ভাঙচুর করছে। মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছে। বীজপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। আমাদের কর্মীদের বাড়িতে আক্রমণ করেছে।” সাংসদের সুরক্ষাকর্মীরাও অভিযোগ করেছেন, তাঁদের শারীরিক ভাবে হেনস্থা করেছে পুলিশ।

বিজেপি সাংসদ এলাকা থেকে বেরিয়ে যাওয়ার পর ব্যাপক অশান্তি শুরু হয়। বোমা-গুলির শব্দে আতঙ্কিত হয়ে পড়ে স্থানীয় মানুষ। এরপর তৃণমূল কর্মী সমর্থকরাও জড়ো হয়ে যায়। তৃণমূল নেতা সুবোধ অধিকারী বলেন, “নৈহাটিতে সিপিএম, বিজেপি থেকে কর্মী-সমর্থকরা তৃণমূলে যোগ দিচ্ছে। এখানে তোলাবাজি বন্ধ হয়ে গিয়েছে। সেই সব হতাশা থেকে অর্জুন সিং সিআরপিএফ ও গুন্ডাবাহিনী নিয়ে হালিশহরে ব্যাপক তান্ডব করেছে। আমি যখন গাড়ি করে ফিরছি তখন তাঁর দেহরক্ষী বাহিনী ও গুন্ডারা আমার গাড়ির ওপর চড়াও হয়। ওই চড়াও হওয়ার ফলে এখানকার সাধারণ মানুষ প্রতিবাদ করে।” এদিন অর্জুন সিংকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়েছেন এই তৃণমূল নেতা। সুবোধবাবু বলেন, “আমি চ্যালেঞ্জ করে বলছি অর্জুন সিংয়ের কত দম আছে দেখে নেব। ও নিরাপত্তা রক্ষী ছেড়ে আসুক আমিও নিরাপত্তা রক্ষী ছেড়ে থাকব, আমি দেখিয়ে দেব। কতবড় গুন্ডা সাংসদ!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tmc leader directly challenges bjp mp arjun sing halisahar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X