বড় খবর

‘ওরা দলে ফিরলে আপত্তি নেই’, শোভন-বৈশাখীর ঘর ওয়াপসি নিয়ে মন্তব্য রত্নার

ভোটে জেতার পর বেহালাবাসীকে কৃতজ্ঞতা জানাতে গিয়ে কয়েক দিন আগে নেটমাধ্যমে আবেগতাড়িত এক পোস্ট করেন রত্না।

Sovon-Baisakhi, Ratna, Behala
বৈশাখী বন্দ্যোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায় এবং রত্না চট্টোপাধ্যায়।

ওরা ফিরলে আমার কোনও আপত্তি নেই। ফের একবার শোভন-বৈশাখীর ‘ঘর ওয়াপসি’ প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলেন রত্না চট্টোপাধ্যায়। দু’জনের বিবাহবিচ্ছেদের মামলা এখনও চলছে। এদিকে, রাজনইতিক ময়দানে বিজেপি ছাড়ার পর থেকে অন্তর্ধানে শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি সদ্যসমাপ্ত বিধানসভা ভোটে বেহালা (পূর্ব) থেকে তৃণমূলের বিজয়ী প্রার্থী রত্না চট্টোপাধ্যায়। স্থানীয় বিধায়কও বটে। এই অবস্থায় এদিন বিধানসভায় শোভন-বৈশাখীকে নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেন রত্না।

তিনি বলেছেন, ‘ওদেরকে নিয়ে আমার কোনও আপত্তি নেই। উলটে ওরাই বলেছিল আমি তৃণমূলে থাকলে ওরা ফিরবে না। কিন্তু এখন আমি বিধায়ক কেউ আমাকে তাড়াতে পারবে না। একমাত্র দিদি বললেই ভেবে দেখব।‘

যদি শোভনকে দলে ফিরিয়ে নেওয়া হয় এবং সেক্ষেত্রে যদি দল বেহালা পূর্ব আসনটি তাঁকে ছেড়ে দিতে হয়, কী করবেন রত্না?  রত্নার বক্তব্য, ‘কেন ছাড়ব? কী জন্য ছাড়ব? কোনও কারণই নেই। মমতাদি যদি ছেড়ে দিতে বলেন, যদি ওখানে ফের দিদির জন্য নির্বাচন হয়, তা হলে হাসতে হাসতে ছেড়ে দেব। কিন্তু শোভন-বৈশাখীর জন্য কোনও প্রশ্নই নেই।’

প্রসঙ্গত, ভোটে জেতার পর বেহালাবাসীকে কৃতজ্ঞতা জানাতে গিয়ে কয়েক দিন আগে নেটমাধ্যমে আবেগতাড়িত এক পোস্ট করেন রত্না। সেখানে তিনি লিখেছিলেন, ‘আজ মনের খোলা জানালায় খুশির বৈশাখী হাওয়া ফেলে আসা অতীতের কিছু ধূসর ক্ষতের উপর প্রশান্তির প্রলেপ দিয়ে গেল’।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mla ratna chatterjee says that she has no issue to work with sovon baisakhi as party colleagues state

Next Story
পঞ্চায়েত ভোট: ফের মনোনয়নপর্বে অশান্তি, সিউড়িতে নিহত ১bjp , purulia, বিজেপি, পুরুলিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com