বড় খবর

মিত্র ইন্সটিটিউশনের বুথে ভোট দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, একই বুথে ভোটদান অভিষেকের

বেলা তিনটের পর এদিন ভোট দিতে যান মুখ্যমন্ত্রী।

Tmc supremo Mamata Banerjee cast vote in Mitra Institution
মিত্র ইন্সটিটিউশনের বুথে মুখ্যমন্ত্রী। ছবি: পার্থ পাল

ভবানীপুরের মিত্র ইন্সটিটিউশনের বুথে ভোট দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বেলা তিনটের পর ভোট দিতে যান মুখ্যমন্ত্রী। এদিন বেলা ৩.১২ নাগাদ বুথে ঢোকেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোট দিয়ে মিনিট চারেকের মধ্যেই তিনি বেরিয়ে আসেন। দুপুর তিনটে পর্যন্ত ভবানীপুরে ভোটদানের হার ছিল ৪৮.০৮ শতাংশ।

নজরে ভবানীপুর। সকাল থেকেই উপনির্বাচনকে কেন্দ্র করে বেশ কয়েকটি বিক্ষিপ্ত ঘটনা সামনে এসেছে। সকাল থেকেই বুথে-বুথে ঘুরছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। ভোটের শুরুতেই বুথ জ্যাম, কারচুপির অভিযোগ করেন প্রিয়াঙ্কা। যদিও নির্বাচন কমিশন বিজেপির অভিযোগ খারিজ করে দিয়েছে। পরে ১৪৪ ধারা ভেঙে জমায়েতের অভিযোগেও সরব হন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

পরবর্তী সময়ে ভবানীপুরের খালসা স্কুলেও উত্তেজনা ছড়ায়। বিজেপি প্রার্থীর দাবি, বুথ পরিদর্শনের সময় এক যুবককে দেখে তাঁর সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদ করলে ওই যুবক জানান তিনি বাঁশদ্রোণীর বাসিন্দা। ভবানীপুরের ভোটার দাবি করলেও কোনও পরিচয়পত্র দেখাতে পারেননি এই যুবক। ওই ঘটনা নিয়ে বুথ চত্বরেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি ও তৃণমূল কর্মীরা।

ভোট দিতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- ‘হারের ভয়ে জালিয়াতি, বাঁশদ্রোণীর ভোটার ভবানীপুরে’, শুভেন্দুর নিশানায় তৃণমূল

এরপর বেলা তিনটে নাগাদ ভোট দিতে মিত্র ইন্সটিটিউশনের বুথে পৌঁছোন মুখ্যমন্ত্রী। ৩.১২ নাগাদ বুথে ঢোকেন তৃণমূলনেত্রী। বুথে ঢোকার আগে এদিন বুথের বাইরে থাকা সকলের উদ্দেশ্যে হাতজোড় করে নমস্কার করতে দেখা যায় তৃণমূলনেত্রীকে। মিনিট চারেকের মধ্যেই ভোট দিয়ে বেরিয়ে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাংবাদিকদের সঙ্গে এদিন ভোট দেওয়ার পর আর কোনও কথা বলেননি তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটদানের কিছুক্ষণের মধ্যেই মিত্র ইন্সটিটিউশনের বুথেই ভোট দিতে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনিও ভোট দিয়েই বুথ ছাড়েন। বুথের বাইরে উপস্থিত থাকা ভোটারদের উদ্দেশ্যে তাঁকেও হাতজোড় করে নমষ্কার করেত দেখা যায়।

মিত্র ইন্সটিটিউশেনর বুথে ঢুকছেন তৃণমূল সুপ্রিমো।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc supremo mamata banerjee cast vote in mitra institution

Next Story
‘হারের ভয়ে জালিয়াতি, বাঁশদ্রোণীর ভোটার ভবানীপুরে’, শুভেন্দুর নিশানায় তৃণমূলWhy broken dam was not repaired suvendu adhikari attack Mamata for bengal flood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com