scorecardresearch

বড় খবর

“আরও একটি বিপুল জয়ের জন্য সবাইকে কৃতজ্ঞতা”, টুইট তৃণমূলনেত্রীর

মঙ্গলবার যে ১০৭ টি পুরসভার ভোট গণনা হয়েছে তার মধ্যে ১০২টি-ই তৃণমূলের দখলে।

Tmc supremo Mamata Banerjee congrtulates ma mati manush for landslide victory in municipal poll 2022
তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের বিপুল সাফল্যের ধারা অব্যাহত পুরভোটেও। রাজ্যের ১০৮ পুরসভার মধ্যে ১০৩টিতেই জয়ী তৃণমূল। পুরভোটে দলের এই নজরকাড়া সাফল্যে উচ্ছ্বসিত তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইটে দলের এই বিরাট সাফল্যের পর টুইটে জয়ী প্রার্থীদের অভিনন্দন জানিয়েছেন তৃণমূ সুপ্রিমো।

এদিন টুইটে তৃণমূলনেত্রী লিখেছেন, “আরও একটি অপ্রতিরোধ্য জয়ের জন্য মা-মাটি মানুষকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। পুর নির্বাচনে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বিজয়ী প্রার্থীদের অভিনন্দন। এই জয় আমাদের দায়িত্ব ও নিষ্ঠা বাড়াবে বলে আশা করি। আসুন সবাই মিলে একসঙ্গে রাজ্যের শান্তি, উন্নতি ও উন্নয়নের লক্ষ্যে কাজ করি। জয় বাংলা!”

পুরসভার নির্বাচনেও রাজ্যজুড়ে সবুজ ঝড়। তৃণমূলের দাপটে কার্যত ধূলিস্যাৎ বিরোধীরা। জেলায়-জেলায় জয়জয়কার জোড়াফুলের প্রার্থীদের। রাজ্যের ১০৮ পুরসভার মধ্যে ১০২ পুরসভা তৃণমূলের দখলে। বামেদের দখলে রইল তাহেরপুর। দার্জিলিং পুরসভা দখলে নিয়েছে নতুন দল হামরো পার্টি।

বেলডাঙা, এগরা, চাঁপদানি ও ঝালদা পুরসভা ত্রিশঙ্কু হয়েছে। পুরভোটের আগেই দিনহাটা বিরোধীশূন্য হওয়ায় গিয়েছিল তৃণমূলের দখলে। মঙ্গলবার যে ১০৭ টি পুরসভার ভোট গণনা হয়েছে সেখানে ১০২টি-ই তৃণমূলের দখলে। যার মধ্যে ৩১টি পুরসভা বিরোধীশূন্য।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Tmc supremo mamata banerjee congrtulates ma mati manush for landslide victory in municipal poll 2022