বড় খবর

জুতো পেটা করা উচিত তৃণমূলের কর্মীদের, বিস্ফোরক দিলীপ ঘোষ

তৃণমূলের কর্মীদের জুতো মারা উচিত দলের একটি সভায় এমনই বিস্ফোরক উক্তি রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের। চ্যালেঞ্জ দিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই রাজ্যে বাড়ছে রাজনৈতিক আকচাআকচি। বাড়ছে কাদা ছোঁড়াছুড়ি। রবিবার তেমনই বেনজির সাক্ষী হল বাংলা। তৃণমূলের কর্মীদের জুতো পেটা করা উচিত দলের একটি সভায় এমনই বিস্ফোরক উক্তি করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিকে দিলীপের এই মন্তব্যকে হাতিয়ার করেই একহাত নেন তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

ঠিক কী বলেছেন দিলীপ ঘোষ?

উত্তর চব্বিশ পরগনা জেলার ঘোলাতে দলীয় কর্মীদের উদ্দেশে রাজ্যে পদ্মশিবির প্রধান বলেন, “২০২১ সালের বিধানসভা নির্বাচনে পরাজিত হবে তৃণমূল। তৃণমূল দলের কর্মীদের রাস্তার মাঝে ধরে জুতো পেটা করা উচিত।” মমতার দলের বিরুদ্ধে তিনি এও অভিযোগ করেন যে রাজ্যের পুলিশ বাহিনীর একটি অংশ বিজেপি কর্মীদের ভয় দেখিয়েছে। তাঁদের ছেড়ে দেওয়া হবে না এমনটাও ‘দিলীপসুলভ ঢঙে’ই জানিয়ে দেন নেতা।

এমনকী মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন দলের বিরুদ্ধে ‘পড়ুয়াদের জন্য বরাদ্দ শিক্ষাখাতের অর্থ লুট’ করার অভিযোগও করেন। মেদিনীপুরের বিজেপি সাংসদ বলেন, “অনেক পুলিশ রাজ্যের ক্ষমতাশীন দলের হয়ে কাজ করছে। আমি কিন্তু আমার ডায়রিতে সব নোট রাখছি। ২০২১ সালের রাজ্য নির্বাচনের পরে বিজেপি কর্মীদের উপর যে নির্মম অত্যাচার চালান হয়েছে তার জবাব দেওয়া হবে।”

এদিকে দিলীপ ঘোষের এমন মন্তব্যর প্রেক্ষিতে তৃণমূলের সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন যে বিজেপির রাজ্য সভাপতি তাঁকে জুতো মেরে দেখাক। বিজেপি সাংসদকে “অশিক্ষিত এবং অপসংস্কৃতিক”ও বলেন। কল্যাণ বলেন, “যদি সাহস থাকে তাহলে আমাকে আগে জুতো মেরে দেখাক। আমি চ্যালেঞ্জ করলাম।”

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc workers to be beaten up with shoes bengal bjp chief says

Next Story
উত্তরবঙ্গে স্বচ্ছ ভাবমূর্তির দৌড়ে তৃণমূল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com