scorecardresearch

বড় খবর

অক্ষয় তৃতীয়ায় তৃণমূলের নয়া ভবনের গৃহপ্রবেশ, পুজোর দায়িত্বে শোভনদেব

বাড়িটিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য আলাদা একটি ঘর তো থাকছেই, তাছাড়াও দলের গুরুত্বপূর্ণ নেতাদের জন্যও আলাদা ঘরের বন্দোবস্ত রয়েছে।

Cm Mamata Banerjee congrtulates all mothers in Mothers Day
মাতৃ দিবসের শুভেচ্ছা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

অক্ষয় তৃতীয়ার দিনেই ইএম বাইপাসের ধারে মেট্রোপলিটনে অস্থায়ী তৃণমূল ভবনের গৃহপ্রবেশের অনুষ্ঠান। জানা গিয়েছে, ভাড়ায় নেওয়া এই বাড়িটিতে গৃহপ্রবেশের পুজোর দায়িত্ব মমতা বন্দ্যোপাধ্যায় দিয়েছেন দলের বর্ষীয়ান নেতা শোভনদেব চট্টোপাধ্যায়কে। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি তৃণমূলের শীর্ষ নেতাদের প্রত্যেকে অক্ষয় তৃতীয়ার দিনে দলের অস্থায়ী কার্যালয়ের গৃহপ্রবেশের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, ইএম বাইপাসের ধারে উত্তর পঞ্চান্ন গ্রামের কাছে তৃণমূলের পুরনো কার্যালয়টি নতুন করে গড়ে তোলা হচ্ছে। জোরকদমে এগোচ্ছে সেই কাজ। নতুন করে বিশাল আকারে বাড়িটি তৈরি হচ্ছে। একুশের নির্বাচনে বাংলায় তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে তৃণমূল। বঙ্গের গণ্ডি ছাড়িয়ে ইতিমধ্যেই ভিনরাজ্যে পাড়ি জমিয়েছে জোড়াফুল। পার্টি বড় হয়েছে।

নেতা-কর্মীর সংখ্যাও বেড়েছে বহুগুণে। তাই পুরনো ভবনটিতে জায়গার সমস্যা হচ্ছিল। সেই কারণেই তপসিয়ার তৃণমূল ভবনটি ভেঙে নতুন করে তৈরি করা হচ্ছে।

আরও পড়ুন- Special: গোয়া এখন অতীত, অভিষেকের নজরে শুধুই মেঘালয়, তৃণমূলের দুয়োরানি ত্রিপুরা!

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, উত্তর পঞ্চান্ন গ্রামে তৃণমূল ভবনটি পুরোপুরি তৈরি হতে কমপক্ষে দেড় বছর সময় লেগে যেতে পারে। সেই কারণেই মেট্রোপলিটনের কাছে অস্থায়ীভাবে একটি বাড়ি ভাড়ায় নেওয়া হয়েছে। আপাতত সেই বাড়িটি থেকেই চলবে দলের কাজ।

অক্ষয় তৃতীয়ার পুণ্য দিনেই বাড়ির গৃহপ্রবেশ। বাড়িটিতে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য আলাদা একটি ঘর তো থাকছেই তাছাড়াও দলের অন্য নেতাদের জন্যও আলাদা করে ঘরের বন্দোবস্ত করা হয়েছে। জেলা থেকে নেতারা এলে তাঁদের জন্যও থাকছে আলাদা বন্দোবস্ত।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Tmcs temporary party office inauguration ceremony will be held on akshay tritia