scorecardresearch

বড় খবর

কাল লোকসভার অধ্যক্ষের সঙ্গে সাক্ষাৎ, সাংসদ পদ ছাড়বেন বাবুল

কিছুদিন ধরেই লোকসভার অধ্যক্ষের সঙ্গে দেখা করার সময় চাইছিলেন বাবুল। শেষমেশ আগামিকাল বেলা ১১টায় সাক্ষাতের সময় মিলল।

কাল লোকসভার অধ্যক্ষের সঙ্গে সাক্ষাৎ, সাংসদ পদ ছাড়বেন বাবুল
ত্রিপুরায় 'আক্রান্ত' বাবুল সুপ্রিয়।

শেষমেশ লোকসভার অধ্যক্ষের সঙ্গে দেখা করার সময় পেলেন বাবুল সুপ্রিয়। আগামিকাল সকাল ১১টা নাগাদ লোকসভার অধ্যক্ষ ওম বিড়লার সঙ্গে দেখা করবেন সাংসদ বাবুল সুপ্রিয়। মঙ্গলবারই সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন বাবুল। অধ্যক্ষের হাতেই পদত্যাগপত্র তুলে দেবেন বাবুল সুপ্রিয়। টুইটে এমনই জানিয়েছেন আসানসোলের সাংসদ।

অবশেষে লোকসভার অধ্যক্ষ ওম বিড়লার সঙ্গে দেখা করার সময় পেলেন বাবুল সুপ্রিয়। মঙ্গলবার ১৯ অক্টোবর অধ্যক্ষ ওম বিড়লার সঙ্গে দেখা করার পরেই তাঁর হাতে সাংসদ পদ থেকে ইস্তফাপত্র তুলে দেবেন বাবুল। তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই লোকসভার অধ্যক্ষের সঙ্গে দেখা করার চেষ্টা চালাচ্ছিলেন বাবুল। যদিও অধ্যক্ষের কার্যালয়ের তরফে এব্যাপারে সবুজ সংকেত মেলেনি এতদিন। তবে বাবুলের উপর্যুপরি আবেদনে শেষমেশ সাড়া ওম বিড়লার।

সাক্ষাতের জন্য সময় দেওয়ায় এদিন টুইটে অধ্যক্ষ ওম বিড়লাকে কৃতজ্ঞতা জানিয়েছেন বাবুল সুপ্রিয়। টুইটে তিনি এদিন লিখেছেন, ‘মাননীয় অধ্যক্ষকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। কাল সকাল ১১টায় তাঁর সঙ্গে দেখা করে সাংসদ পদ থেকে ইস্তফা দেব। এখন থেকে সাংসদ পদের বেতন-সহ অন্য সুবিধা নেব না। আমি আর বিজেপির অংশ নই।’

আরও পড়ুন- ‘শেখ হাসিনার প্রতি পূর্ণ আস্থা, উনি ব্যবস্থা নেবেনই’, প্রত্যয়ী বিপ্লব দেব

উল্লেখ্য, রাজ্যে বিধানসভা ভোটের ফল প্রকাশের পর থেকেই খানিকটা নিশ্চুপ হয়ে গিয়েছিলেন বাবুল। বিজেপির হয়ে কোনও কর্মসূচিতেই সেভাবে তাঁর দেখা মিলছিল না। শেষমেশ ভবানীপুর উপনির্বাচনের কিছুদিন আগে বিজেপি ছেড়ে পাকাপাকিভাবে তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। তৃণমূলে যোগ দেওয়ার পরেই তিনি সাফ জানিয়েছিলেন, সাংসদ পদ ছড়বেন। লোকসভার অধ্যক্ষের সঙ্গে দেখা করে পদত্যাপপত্র জমা দেবেন বলেও জানিয়েছিলেন তিনি। ইতিমধ্যেই দিল্লিতে তাঁর সরকারি আবাসন খালি করে দিয়েছেন বাবুল সুপ্রিয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Tomorrow babul supriya will meet with speaker om birla he will resign from his mp seat