scorecardresearch

বড় খবর

SDPI নেতা খুনে গ্রেফতার আরও ২ RSS কর্মী

এই ঘটনায় আগেই RSS-এর আরও দুই কর্মীকে পুলিশ গ্রেফতার করে।

Two more RSS workers arrested for SDPI leader’s killing in Kerala
SDPI নেতা খুনে পুলিশের জালে আরও দুই।

কেরলের আলাপ্পুঝায় এসডিপিআই নেতা কেএস শান খুনে আরও ২ আরএসএস কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃত আরএসএস কর্মী কে টি সুরেশ ও এম উমেশ। ধৃত সুরেশ ত্রিশুরের চালকুডি তালুকের সংগঠনের বৌধিক প্রধান। খুনের ঘটনায় ধৃত এম উমেশ একজন সক্রিয় আরএসএস কর্মী। শুক্রবার ত্রিশুরের একটি এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। এর আগেই একই ঘটনায় আরও দুই আরএসএস কর্মীকে পুলিশ গ্রেফতার করেছিল।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর রাতে কেরলের আলাপ্পুঝা জেলায় খুন হন SDPI নেতা কেএস শান। সেই খুনের কয়েক ঘণ্টা পরেই আলাপ্পুঝায় নিজের বাড়িতে খুন হন বিজেপির ওবিসি মোর্চার রাজ্য সম্পাদক রঞ্জিত শ্রীনিবাসন।

রঞ্জিতের পরিবারের কয়েকজন সদস্যের দাবি, SDPI নেতা খুনের বদলা নিতেই রঞ্জিতকে খুন করে দুষ্কৃতীরা। যদিও পুলিশি তদন্তে এখনও পর্যন্ত এব্যাপারে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। তবে তদন্তে নেমে বিজেপি নেতা রঞ্জিত খুনে পাঁচ SDPI কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে।

কেরলে এই জোড়া খুন নিয়ে শোরগোল পড়ে যায়। প্রশ্নের মুখে দাঁড়ায় রাজ্যের আইনশৃঙ্খলার পরিস্থিতি। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নও বিবৃতি দিয়ে জানান, দোষীদের রেয়াত করা হবে না। পুলিশ উপযুক্ত ব্যবস্থা নেবে।

আরও পড়ুন- ওমিক্রন ঠেকাতে ভ্যাকসিনের মিক্সড ডোজ কি কার্যকরী?

কেরল জুড়ে অভিযুক্তদের ধরতে চিরুনি তল্লাশি চালায় পুলিশ। এখনও পর্যন্ত SDPI নেতা খুনে চার RSS কর্মী এবং বিজেপি নেতা রঞ্জিত খুনে পাঁচ SDPI কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। তবে দুটি ঘটনাতেই ধৃতরা খুনের সঙ্গে সরাসরি যুক্ত নয় বলেই মনে করছে পুলিশ। ধৃতরা খুনে সাহায্য করেছিল বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

Read full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Two more rss workers arrested for sdpi leaders killing in kerala