এ জন্মে নয় – অমিত শাহকে চ্যালেঞ্জ ঠাকরের

২০১৪-র লোকসভা ভোটে মোদী হাওয়ার প্রসঙ্গ উড়িয়ে দিয়ে তিনি বলেন, ”শিবসেনা এরকম অনেক হাওয়া দেখেছে।” 

By: PTI Mumbai  Updated: Jan 14, 2019, 10:29:13 AM

নাম না করে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরে। রবিবার তিনি বলেন শিব সেনাকে পিষে দিতে গেলে আবার জন্ম নিতে হবে। সম্প্রতি নাম না করে শিব সেনার উদ্দেশে হুমকি দিয়েছিলেন বিজেপি সভাপতি। বলেছিলেন, জোট করলে জোটসঙ্গীদের জয় নিশ্চিত করবে বিজেপি, কিন্তু তা না হলে পুরনো জোটসঙ্গীদের আসন্ন লোকসভা নির্বাচনে পিষে ফেলে দেওয়া হবে।

এই মন্তব্য নিয়ে সরব হন উদ্ধব ঠাকরে। মুম্বইয়ের ওরলি অঞ্চলে এক জনসভায় তিনি বলেন, “পটকে দেবো’ ধরনের কিছু কথা একজন বলেছেন বলে শুনেছি। শিব সেনাকে উপড়ে ফেলবে এমন কেউ এখনও জন্মায়নি।” ২০১৪-র লোকসভা ভোটে ‘মোদী ঢেউয়ের’ প্রসঙ্গ উড়িয়ে দিয়ে তিনি বলেন, “শিব সেনা এরকম অনেক ঢেউ দেখেছে।”

তিনি বলেন, বিজেপি নয়, শিব সেনাই ভোটের আগে রাম মন্দির নির্মাণ প্রসঙ্গ তুলে যারা এটিকে ভোটের ইস্যু বানিয়ে রাখতে চায় তাদের মুখোশ খুলে দিয়েছে। শিব সেনা প্রধানের বক্তব্য, “আমি নির্বাচনের আগে রাম মন্দির প্রসঙ্গ তুলেছি শুধু যারা একে নির্বাচনের বৈতরণী হিসেবে ব্যবহার করছিল তাদের মুখোশ খুলে দেব বলে।”

তিনি বলেন, “কংগ্রেস তাদের কৃতকর্মের ফল ২০১৪ সালে ভোগ করেছে। লোকসভায় তাদের বিরোধী দলনেতার পদও জোটেনি।”

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Politics News in Bengali.


Title: Uddhav Thackarey Challenges Amit Shah: এ জন্মে নয়- অমিত শাহকে চ্যালেঞ্জ ঠাকরের

Advertisement