বড় খবর

Mahua Moitra: মহুয়ার ‘স্বজনপোষণ’ তথ্য সম্পূর্ণ ভুল, পাল্টা টুইট রাজ্যপালের

Mahua Moitra, Jagdeep Dhankhar Tweet: “তিনটি আলাদা রাজ্যের বাসিন্দা। ৪ ভিন্ন বর্ণের। কেউই আমার কাছের আত্মীয় নন।”

jagdeep dhankhar, mahua moitra, twitter
Mahua Moitra Governor: ফের টুইট যুদ্ধে জড়ালেন রাজ্যপাল এবং মহুয়া মৈত্র

Governor Jagdeep Dhankhar: অভিযোগ ও পাল্টা অভিযোগ, ফের তোপ…চরমে উঠেছে রাজ্য-রাজ্যপাল সংঘাত। রাজ্যপালের বিরুদ্ধে রবিবার রাজ্যপালের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলে টুইট করেছিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। সোমবার এর পাল্টা উত্তর দিলেন রাজ্যপাল।

এদিন টুইটে জগদীপ ধনকড় জবাব দেন যে, মহুয়া মৈত্র যে তথ্য দিয়েছেন স্বজনপোষণের তা সম্পূর্ণ ভুল। তিনি লেখেন, “মহুয়া মৈত্র টুইট করে যে ৬ জন ওএসডি-র নিয়োগ ঘিরে স্বজনপোষণের অভিযোগ তুলেছেন, তা তথ্যগতভাবে ভুল। তাঁরা তিনটি আলাদা রাজ্যের বাসিন্দা। ৪ ভিন্ন বর্ণের। কেউই আমার কাছের আত্মীয় নন। তাঁরা আমার রাজ্যের বাসিন্দাও নন, এমনকি আমার বর্ণেরও নন”।

আরও পড়ুন, বদলি হয়েও সরকারি আবাসনে থাকার খেসারত! ৩৫ IPS অফিসারকে কোটি টাকার জরিমানা

প্রসঙ্গত, রবিবার রাজ্যপালের ৬ জন আত্মীয়কে ওএসডি পদে নিয়োগ করেছেন এমন অভিযোগ তুলেছিলেন মহুয়া মৈত্র। রাজ্যপালকে ‘আঙ্কলজি’ বলেও সম্বোধন করেন তিনি। টুইটে কৃষ্ণনগরের সাংসদ লেখেন, “অভুদয় সিংহ শেখাওয়াত রাজ্যপালের শ্যালকের ছেলে। অখিল চৌধুরীর নিকট আত্মীয়। রাজ্যপালের প্রাক্তন এডিসি গৌরাঙ্গ দিক্ষিতের স্ত্রী রুচি দুবে, প্রশান্ত দিক্ষিত গৌরাঙ্গ দিক্ষিতের ভাই। বর্তমানে যে এডিসি রয়েছেন তাঁর শ্যালক কৌস্তভ ভালিকার। কিষাণ ধনকড় রাজ্যপালের নিকট আত্মীয়।”

রাজ্যপালের সোমবারের টুইটের প্রতি উত্তর দিয়েছেন মহুয়াও। তিনি লিখেছেন, ‘রাজভবনে যাঁদের ওএসডি নিয়োগ করা হয়েছে, তাঁদের অতীত পরিচয় কী সেটা এখানে জানাতে অনুরোধ করছি। একই সঙ্গে অনুরোধ করছি এটাও জানাতে, কী ভাবে ওই ৬ জনকে রাজভবনে নিয়োগ করা হল’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb governor jagdeep dhankhar tweet back tmc mahua moitra on appointment of osd raj bhavan

Next Story
Madan Mitra: বেপরোয়া মদন, কোভিডের মধ্যেই বিজয় উৎসবের ঘোষণাMadan Mitra summoned by cbi on icore case today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X