বড় খবর

দু’দিনের সফরে বাংলায় আসছেন শাহ, শনিবার শুভেন্দুগড়েই সভা

শনিবারই শুভেন্দু অধিকারীগড় মেদিনীপুরে যাওয়ার কথা রয়েছে অমিত শাহের। সেখানে মুক্তিযোদ্ধা ক্ষুদিরাম বোসকে শ্রদ্ধা জানাবেন তিনি।

নির্বাচনী প্রচার তো আছেই। এর সঙ্গে তৃণমূল ত্যাগী নেতাদের পদ্মে যোগদানের কাজও রয়েছে। গুরুত্বপূর্ণ এই কাজগুলি সারতেই শুক্রবার রাতেই দু’দিনের বঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপি সূত্রে জানা গিয়েছে, শুভেন্দু অধিকারী-সহ তৃণমূল বিপুল সংখ্যক নেতা শাহের উপস্থিতিতে দলে যোগ দেওয়ার কারণে শাহের এই সফর তাৎপর্যপূর্ণ।

শনিবারই শুভেন্দু অধিকারীগড় মেদিনীপুরে যাওয়ার কথা রয়েছে অমিত শাহের। সেখানে মুক্তিযোদ্ধা ক্ষুদিরাম বোসকে শ্রদ্ধা জানাবেন তিনি। হাবিবপুরে ক্ষুদিরাম বোসের বংশধরের সঙ্গে দেখা করতে যাওয়ার কথা রয়েছে। ওই এলাকার সিদ্ধেশ্বরী কালী মন্দিরও পরিদর্শন করবেন।মেদিনীপুর জেলার বেনাজুরী গ্রামে দলীয় কর্মী সনাতন সিনহার বাড়িতে তিনি মধ্যাহ্নভোজ করবেন এমনটাই খবর।

আরও পড়ুন, ফের ধাক্কা তৃণমূলের, দল ছাড়লেন আরও এক বিধায়ক

পরবর্তীতে তিনি একটি জনসভায় ভাষণ দেবেন যেখানে কয়েকজন তৃণমূল নেতাকে দলে অন্তর্ভুক্ত করা হবে। রবিবার শাহের বীরভূম জেলার বোলপুর সফরের কথা রয়েছে। তিনি বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিদর্শন করবেন এবং উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর সঙ্গেও দেখা করবেন। শান্তিনিকেতনের শ্যামবাটি এলাকায় বাউল সংগীতশিল্পী বাসুদেব দাসের বাড়িতে মধ্যাহ্নভোজন করবে বলে জানিয়েছে পদ্ম শিবির সূত্র। বোলপুর টাউনেও তিনি একটি রোড শো করার কথা রয়েছে তাঁর।

আরও পড়ুন, “শুভেন্দু কেন, আমি ছাড়লেও দলের কিছু ক্ষতি হবে না”

গত সপ্তাহে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলার ঘটনার পর বাংলায় শাহের সফর ঘিরে আঁটোসাটো করা হচ্ছে সুরক্ষা ব্যবস্থা। সিআরপিএফ অফিসাররা রাজ্যের ডিজিপি বীরেন্দ্রকে একটি চিঠি লিখে শাহের জন্য সুরক্ষা ব্যবস্থা নিশ্চিত করতে বলেছে।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal amit shah arrives today suvendhu adhikari bolpur road show

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com