অমিত শাহর ফোন, দিলীপ ঘোষের বাড়ির মালিককে ‘হুমকি’, নিরাপত্তারক্ষীদের ‘ধাক্কাধাক্কি’!

"এই গ্রামে আমি থাকি, বাজারে যাওয়ার অধিকার আছে। চা খাওয়ার অধিকার আছে। আগামী দিনেও আসব।"

By: Kolkata  July 1, 2020, 1:58:28 PM

নিউটাউনে নতুন বাড়িতে আসার পর থেকেই বাড়ির মালিককে নানা ভাবে হুমকি দেওয়া হচ্ছে, লালবাজারে ডেকে পাঠানো হচ্ছে, অভিযোগ বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষের। বুধবার নতুন বাড়ির পাশেই চা চক্রে বসতে গিয়ে দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। এ বিষয়ে স্থানীয় বিজেপি নেতৃত্ব থানায় অভিযোগ করছেন। পাশাপাশি দিলীপ ঘোষ কলকাতার পুলিশ কমিশনারকেও বিষয়টি জানাবেন বলে খবর। পরিস্থিতি এমনই যে দিলীপের কাছে ফোন এসেছে স্বয়ং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর।

সম্প্রতি বাড়ি বদল করেছেন দিলীপ ঘোষ। সল্টলেক থেকে গিয়েছেন নিউটাউনে। ১২ কামরা বিশিষ্ট ফ্লাটে উঠেছেন মেদিনীপুরের সাংসদ। বুধবার দিলীপ ঘোষ বলেন, “যেদিন থেকে এই হাউজিং-এ এসেছি, সেদিন থেকে গন্ডগোল শুরু করেছে। একজন ফাঁকা বাড়িতে আমাকে থাকতে দিয়েছেন, যেহেতু আমার নিরাপত্তা কর্মীর সংখ্য়া বেড়ে গিয়েছে। তাই বেশি জায়গার দরকার। তাই এসেছি।” দিলীপবাবুর অভিযোগ, “যেদিন এসেছি সেদিনই লোকাল মাস্তানরা মালিককে এসে চমকে গিয়েছে। জানতে চেয়েছে কেন থাকতে দিয়েছেন? আপনার কি জমির কাগজ আছে? বাড়ির প্ল্যান আছে? এই সব নথি এনকেডিএ ও হিডকোকে জমা করুন। হঠাৎ করে ওদের মনে হল বাড়ির প্ল্যান নেই। এমনকী লালবাজারে পর্যন্ত ডেকে পাঠিয়েছে ওই হাউজিং-এর মালিককে।”

উল্লেখ্য, এদিন মর্নিং ওয়াক করার সময় সময় দিলীপ ঘোষের দেহরক্ষীদের ঠেলাঠেলি করা হয় বলে অভিযোগ। তাঁর উদ্দেশে “গালিগালাজ” দেওয়া হয় বলেও অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। তাঁর আরও অভিযোগ, “পাশের বাজারে যেতেই হুমকি দেওয়া, ভয় দেখানো শুরু হয়ে গিয়েছে। আমার সুরক্ষা কর্মীদের সঙ্গে ধাক্কাধাক্কি করেছে। স্থানীয় কর্মীদের মেরেছে। চার-পাঁচটা চেয়ার লাগিয়েছি। চা খাব, বসে গল্প করব। আসলে যে জমিদারি চলছে তা হারানোর ভয় পেয়েছে। হুমকি দিচ্ছিল। থাকতে দেব না। গাড়ির কাচ, ভেঙেছে চেয়ার ভেঙেছে। এই গ্রামে আমি থাকি, বাজারে যাওয়ার অধিকার আছে। চা খাওয়ার অধিকার আছে। আগামী দিনেও আসব। পাশে এক কর্মীর বাড়িতে চা খেয়ে পরে চলে এলাম।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bjp

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
উৎসবে উদ্বেগ
X