বড় খবর

চলল গুলি, পড়ল বোমা, তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র বীরভূম

পড়ল বোমা, চলল গুলিও। পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্য়াসের শেল ফাটাল পুলিশ।

বিজেপি, তৃণমূল, bjp, tmc
রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে।

একুশের ভোটের লড়াই যত এগিয়ে আসছে, বাংলায় রাজনৈতিক উত্তাপ ততই বাড়ছে। তৃণমূল-বিজেপি সংঘর্ষ ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল বীরভূম। পড়ল বোমা, চলল গুলিও। পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্য়াসের শেল ফাটাল পুলিশ। বুধবার বিজেপি রাজ্য় সভাপতি দিলীপ ঘোষের সভায় যোগ দিতে যাওয়ার পথে স্থানীয় তৃণমূল কর্মীদের সঙ্গে বিজেপি কর্মীদের বচসা থেকে গোলমালের সূত্রপাত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মিনি ট্রাকে চড়ে সিউড়িতে সভায় যোগ দিতে যাচ্ছিলেন বিজেপি কর্মীরা।শিমুরালিতে স্থানীয় তৃণমূল কর্মীদের সঙ্গে বিজেপি কর্মীদের বচসা বাধে। ইট দিয়ে গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। এরপরই গাড়ি থেকে নামেন বিজেপি কর্মীরা। তারপরই দু’দলের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষের মধ্য়েই বোমা ছোড়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: ‘পশ্চিমবঙ্গ দ্বিতীয় কাশ্মীর’, অনুব্রতর গড়ে দাঁড়িয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ

সংঘর্ষে বাইক-সহ আরও কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বোলপুর থানার পুলিশ। কাঁদানে গ্য়াসের শেল ফাটায় পুলিশ। তৃণমূল কর্মীদের ছোড়া গুলিতে তাঁদের দুই কর্মী জখম হয়েছেন বলে অভিযোগ করেছে বিজেপি। যদিও এ খবর নিশ্চিত করেনি পুলিশ।

সিউড়ির সভায় এ ঘটনায় ক্ষোভ উগরে দিলীপ ঘোষ বলেন, ‘‘তৃণমূলের গুণ্ডাদের গুলিতে আমাদের ২ কর্মী জখম হয়েছেন। কিন্তু এইভাবে বিজেপিকে রোখা যাবে না। আমরাই ক্ষমতায় আসব এবং এই অপরাধীদের শাস্তি দেব’’।

বিজেপির অভিযোগ প্রসঙ্গে পাল্টা জেলা তৃণমূল নেতা অভিজিৎ সিনহা বলেছেন, ‘‘আমরা হামলায় জড়িত নই। তৃণমূল গণতন্ত্রে বিশ্বাস করে’’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal bjp tmc clash in birbhum bombs hurled

Next Story
‘ক্ষমতা থাকলে গ্রেফতার কর-জেলে থেকে বাংলাকে জেতাব’, পদ্ম শিবিরকে চ্যালেঞ্জ মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com