scorecardresearch

Sisir Adhikari: কোন ফুলে শিশির? দিলীপের মন্তব্যে জল্পনা! মুখ খুললেন বর্ষীয়ান সাংসদ

তৃণমূলের প্রতীকে জয়ী এই সাংসদ কোন দলের তা নিয়ে যত বিতর্ক বেধেছে।

Sisir Adhikari: কোন ফুলে শিশির? দিলীপের মন্তব্যে জল্পনা! মুখ খুললেন বর্ষীয়ান সাংসদ
শিশির অধিকারী

২০০৯ থেকে টানা তিনবার কাঁথি লোকসভা কেন্দ্রের সাংসদ। তৃণমূলের প্রতীকে জয়ী এই সাংসদ কোন দলের তা নিয়ে যত বিতর্ক বেধেছে। তৃণমূল কংগ্রেস শিশির অধিকারীর লোকসভার সদস্যপদ বাতিল করার দাবিতে অধ্য়ক্ষ ওম বিড়লার কাছে আবেদন জানিয়েছে। অধ্য়ক্ষকে ফোনও করেছেন লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মঙ্গলবার স্পষ্ট জানিয়েছেন, শিশিরবাবু তাঁদের সমর্থন করেছেন। কিন্তু বিজেপিতে যোগ দেননি। তৃণমূল ও বিজেপির কোনও কথাকেই পাত্তা দিতে রাজি নন প্রবীণ এই সাংসদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে শিশির অধিকারী বলেন, “যে যা বলছে বলুক। আমাকে নিয়ে একশোবার লোকে বলতে পারে। আমি এসব ব্যাপারে কিছু জানি না। তৃণমূলকে জিজ্ঞেস করুন। বিজেপিকে জিজ্ঞেস করুন। আমি জানি এর পিছনে কী কারণ।” তবে সেই কারণ খোলসা করতে নারাজ শুভেন্দু অধিকারীর সাংসদ পিতা।

আরও পড়ুন- Dilip Ghosh: ‘শিশির অধিকারী বিজেপিতে যোগ দেননি’, দাবি দিলীপের

আরও পড়ুন- এবার ‘বেসুরো’ সাংসদ সুনীল মণ্ডল, শুভেন্দু সহ তোপ বিজেপি নেতৃত্বকে

আপনার দলীয় অবস্থান নিয়ে তৃণমূল একরকম বলছে, বিজেপি একরকম বলছে। আপনি কি বলবেন? জবাবে শিশির অধিকারী বলেন, “যা বলছে তাই লিখুন। না আমার কোনও মতামত নেই। যা বলার লোকসভার অধ্যক্ষকে বলব। ওরা অধ্য়ক্ষকে কাছে বলেছে, আমি আমার অবস্থান লোকসভার অধ্যক্ষকে জানাব।

রাজ্য়ের প্রাক্তন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকরী বিধানসভা নির্বাচনে আগে বিজেপিতে যোগ দেওযার পরই অধিকারী পরিবারের সদস্য়ের রাজনৈতিক অবস্থান নিয়ে বিতর্ক শুরু হয়ে যায়। শুভেন্দুর বাবা শিশির অধিকারী ও ভাই দিব্যেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসের সাংসদ। আরেক ভাই সৌমেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেয় দাদার হাত ধরেই। রাজনৈতিক মহলের মতে, শিশিরবাবুর রাজনৈতির অবস্থান নিয়ে তৃণমূল ও বিজেপির বক্তব্য় ধোয়াশা তৈরি করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: What did sisir adhikari say about his political position