scorecardresearch

বড় খবর

মাঝ আকাশে বিরাট-কাণ্ড, ভয়ঙ্কর বিপদ এড়ালেন যোগী আদিত্যনাথ

বড়সড় বিপদ এড়ালেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Yogi Adityanath’s helicopter makes emergency landing in Varanasi
যোগী আদিত্যনাথ। ফাইল ছবি

বড়সড় বিপদ এড়ালেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ওড়ার পরেই যোগী আদিত্যনাথের হেলিকপ্টারে আচমকা ধাক্কা দেয় একটি পাখি। এরপরই আর দেরি করেননি পাইলট। তড়িঘড়ি বারাণসীতেই জরুরি অবতরণ করানো হয় যোগীর হেলিকপ্টারের। তবে সম্পূর্ণ সুরক্ষিত আছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী। তাঁর হেলিকপ্টারটি পরীক্ষা করে দেখছেন ইঞ্জিনিয়ররা।

জানা গিয়েছে, শনিবার বারাণসীতে গিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেখানে দিনভর নানা কর্মসূচিতে উপস্থিত ছিলেন যোগী। এরপর রবিবার সকালে বারাণসী থেকেই হেলিকপ্টারে লখনউয়ের উদ্দেশে রওনা দেন যোগী। কিন্তু হেলিকপ্টারটি আকাশে ওড়ার কিছুক্ষণের মধ্যেই ঘটে বিপত্তি।

বারাণসীতে যোগী আদিত্যনাথের হেলিকপ্টারের জরুরি অবতরণ।

একটি পাখির ডানার ঝটকা লাগে কপ্টারের পাখায়। যদিও এর জেরে তেমন কোনও ত্রুটি হেলিকপ্টারে ধরা পড়েনি। তবে পাইলট নিজে কোনও ঝুঁকি নিতে চাননি। তড়িঘড়ি বারাণসীতেই হেলিকপ্টারের জরুরি অবতরণ করানো হয়।

আরও পড়ুন- গেরুয়া-বিরোধী বিক্ষোভে রাশ টানতে এবার ময়দানে ED, কড়া ব্যবস্থার ইঙ্গিত

এদিকে স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, যোগী আদিত্যনাথের হেলিকপ্টারটির কোনও ক্ষতি হয়নি। সম্পূর্ণ সুরক্ষিত রয়েছেন মুখ্যমন্ত্রী নিজেও। তবে পাখির ধাক্কার জেরে হেলিকপ্টারের কোনও অংশে কোনও ক্ষতি হয়েছে কিনা তা খতিয়ে দেখছেন ইঞ্জিনিয়ররা। জেলাশাসক কৌশলরাজ শর্মা জানিয়েছেন, বারাণসী থেকে লখনয়ের উদ্দেশে রওনা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তবে হেলিপক্টারটি ওড়ার কিছুক্ষণের মধ্যেই সেটির সঙ্গে একটি পাখির ধাক্কা লাগে।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Yogi adityanaths helicopter makes emergency landing in varanasi