‘কেজরির মতো হনুমান চল্লিশা পাঠ করবে ওয়াইসিও’,কটাক্ষ যোগীর

গতকালই কেজরিওয়াল একটি সংবাদমাধ্যমে বলেছিলেন যে তাঁর হিন্দু হওয়ার জন্য বিজেপির অনুমোদনের দরকার নেই।

By:
Edited By: Pallabi Dey New Delhi  Updated: February 5, 2020, 07:59:33 AM

আসন্ন দিল্লির নির্বাচন প্রচারে এসে মঙ্গলবার যোগীসুলভ মন্তব্যেই আম আদমি পার্টি অরবিন্দ কেজরিওয়াল এবং এআইএমআইএম নেতা আসাউদ্দিন ওয়াইসিকে তীব্র ভাষায় কটাক্ষ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। উত্তর দিল্লির কিরারি নির্বাচনী মিছিল থেকে যোগী কটাক্ষ, “এখন অরবিন্দ কেজরিওয়াল হনুমান চল্লিশা পড়া শুরু করেছেন। আগামী দিনে আপনারা ওয়াইসিকে এটা করতে দেখবেন। এটা হতে বাধ্য।”

প্রসঙ্গত গতকালই কেজরিওয়াল একটি সংবাদমাধ্যমে বলেছিলেন যে তাঁর হিন্দু হওয়ার জন্য বিজেপির অনুমোদনের দরকার নেই। এরপর তিনি মঞ্চে ‘হনুমান চাল্লিশা’ পাঠ করেন। অরবিন্দ কেজরিওয়ালের এমন ‘চল্লিশা পাঠ’ নিয়ে বিদ্রুপ করতে ছাড়েননি যোগী। কটাক্ষের সুরেই বলেন, “কেজরিওয়াল-সহ বিরোধিরা কেউই দেশের এই সমস্যা সমাধানের বিষয়টি মেনে নিতে পারেননি।”

এমনকী উত্তমনগরের প্রার্থীর হয়ে প্রচারে এসে আম আদমি পার্টি প্রধান কেজরিওয়ালকে ‘পাকিস্তান’-এর নামে তীব্র ভাষায় কটাক্ষও করেন যোগী। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, “আপনারা কী চান দেশের জন্য না করে পাকিস্তানের জন্য সমৃদ্ধি ফেরাতে। কিন্তু অরবিন্দ কেজরিওয়াল খুব খুশি হন যখন তিনি পাকিস্তানকে খুশি হতে দেখেন।” একই মঞ্চ থেকে সোনিয়া-পুত্র রাহুল গান্ধীকেও তীব্র ভাষায় বিদ্ধ করেন যোগী। ৩৭০ ধারা রদ থেকে সিএএ ইস্যু নিয়ে যোগী বলেন, “পাক প্রধানমন্ত্রী ইমরান খান যে ভাষায় কথা বলছেন, সেই সুরেই কথা বলছেন রাহুল গান্ধী।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yogi remarks kejriwal has started reciting hanuman chalisa owaisi will follow suit

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X