scorecardresearch

বড় খবর

Livspace Reviews: কেন বাড়ির অভ্যন্তরের জন্য Livspace বেছে নেবেন?

গ্রাহকরা তাঁদের স্বপ্নের বাড়ি সংস্কার করার সময় Livspace-এর সঙ্গে তাঁদের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

বেশিরভাগ বাড়ির মালিকদের জন্য, একটি বাড়ি সংস্কার করা খরচ-সাপেক্ষ এবং যথেষ্ট বড় বিনিয়োগ। প্রকৃতপক্ষে, সাম্প্রতিক সমীক্ষায় দেখা গেছে, বেশিরভাগ ভারতীয় বাড়ির মালিকরা তাঁদের বাড়ির অভ্যন্তরীণ বা সংস্কার করেন তাঁদের জীবদ্দশায় একবার বা দুবার। অতএব, এই সিদ্ধান্তটি খুব সাবধানে এবং সাধারণত অনেক বিস্তৃত সমীক্ষার পরে নেওয়া হয়। আপনার স্বপ্নের বাড়িকে জীবনে ফিরিয়ে আনার জন্য, আপনার বাড়িটি নতুন করে তৈরি করা অন্য কাউকে দায়িত্ব দেওয়া উচিত। যখন এটি সোর্সিং এবং ডিজাইন থেকে সম্পাদন পর্যন্ত চূড়ান্ত কারুকার্য সব একসঙ্গে সুন্দর ভাবে করা হয়, তখন Livspace হল আদর্শ পছন্দ। কোম্পানিটি ভারতের সবচেয়ে বিশ্বস্ত বাড়ির অভ্যন্তরীণ এবং সংস্কার ব্র্যান্ড হিসাবে পরিচিত, তাদের ব্যতিক্রমী ডিজাইনার, নির্ভরযোগ্য পরিষেবা এবং ব্র্যান্ড অংশীদার এবং প্রশিক্ষিত প্রকল্প পরিচালকদের মাধ্যমে সম্পূর্ণ এন্ড-টু-এন্ড সমাধান প্রদান করে। ব্র্যান্ডটি শহর জুড়ে অনন্য অভিজ্ঞতা কেন্দ্রগুলির মাধ্যমে তাদের উদ্ভাবন এবং চাতুর্য প্রদর্শন করে, যেখানে গ্রাহকরা তাঁদের বাড়ির অভ্যন্তরগুলির উদাহরণ দেখতে এবং দেখাতে পারেন৷

একটি দুর্দান্ত লিভিং রুম বা একটি ঝাঁ-চকচকে মডুলার রান্নাঘরই হোক না কেন, Livspace-এর সঙ্গে, আপনি ঝামেলা-মুক্ত ডিজাইন উপভোগ করতে পারেন। উপযুক্ত ডিজাইনার খোঁজা থেকে শুরু করে উপকরণের সোর্সিং থেকে উৎপাদন এবং ইনস্টলেশন পর্যন্ত, ব্র্যান্ডটি নতুন বাড়ির অভ্যন্তরকে সাজানোর পদ্ধতি অনেক সহজ করেছে। আপনার প্রয়োজন অনুযায়ী কাস্টমাইজ করে, কোম্পানিটি মডুলার ডিজাইনের একটি বৃহৎ পরিসর দিচ্ছে যা আপনার অনন্য ব্যক্তিত্বকে প্রতিফলিত করে। ঐতিহ্যগত থেকে সমসাময়িক, বাস্তু-সম্মত থেকে পোষ্য-বান্ধব, আপনার স্বাদ এবং পছন্দ নির্বিশেষে, Livspace-এর অনন্য ডিজাইন রয়েছে শুধুমাত্র আপনার জন্য। এই Livspace reviews-গুলি এখানে প্রমাণ করার জন্য রয়েছে।

পুনম এবং তাঁর স্বামী, অর্ণব, তাঁদের ছবির মতো বাড়ির জন্য ধারণা নিতে Livspace-এর সঙ্গে যোগাযোগ করেছিলেন। Livspace ইন্টেরিয়র ডিজাইনার নেহা বড় ধরনের উদ্ভাবনী চিন্তাভাবনার মাধ্যমে বিষয়টি নিয়ে কাজ করা শুরু করেন। পুনম-অর্ণবের গুরুগ্রামের 3 BHK ফ্ল্যাটটি এখন সম্পূর্ণ ব্যতিক্রমী জায়গায় পৌঁছেছে। চোখধাঁধানো অভ্যন্তরীণ নকশাগুলি বাড়ির মালিকদের ব্যক্তিত্ব এবং আবেগকে প্রতিফলিত করার সঙ্গে সঙ্গে একটি স্বাস্থ্যকর ভাব প্রকাশ করে।

“আমরা হোটেলের মতো বাড়ি চাইনি এবং আমরা জানতাম না কী ধরনের উপাদান বা ফিনিশ খুঁজতে হবে। Livspace বাছাই করার সময় আমরা এই ধরনের নির্দেশিকা খুঁজছিলাম” পুনম জানিয়েছেন মনের কথা। প্রতিটি ঘরে রঙের সূক্ষ্ম স্প্ল্যাশ সহ একটি নিরপেক্ষ-টোনড বাড়ি যা এই দম্পতি খুঁজছিলেন। তাঁদের সংস্কার করা বাড়ির হাইলাইটগুলির মধ্যে রয়েছে বার্ণিশ কাচ সহ একটি মসৃণ পুজো করার জায়গা, মেঝে থেকে ছাদ পর্যন্ত বিনোদন-লাইব্রেরি ইউনিট এবং রান্নাঘরের মেঝেতে কাঠের মতো ফিনিশ সহ ভিট্রিফাইড টাইলস। তাঁদের বাড়ি যেভাবে সেজে উঠেছে তাতে অত্যন্ত খুশি, পুনম বলেছেন, “আমি মনে করি একজন ডিজাইনারের দক্ষতা মূলত একটি ছবির মতো বাড়ির সম্পর্কে আমাদের ধারণাগুলি বোঝার এবং সেটিকে আমাদের মতো করে সাজিয়ে তোলার ধারণা বুঝে কাজ করার! নেহা, আমাদের ডিজাইনার, তিনি চমৎকার কাজ করেছেন। দক্ষতা থেকে সাজসজ্জা, সবকিছুই দারুণ ছিল।” তাঁর স্বপ্নের রান্নাঘর এবং তাঁর ছোট্ট সন্তানের জন্য ডিজাইন করা বিশেষ জায়গা পেয়ে পুনম জানিয়েছেন, “যখন আমি আমার বাড়ির দিকে তাকাই, আমার খুব খুশি হয়।”

গুরগাঁও হোক বা মুম্বাই, Livspace-এর বেশ কিছু উচ্ছ্বসিত, সন্তুষ্ট গ্রাহক রয়েছেন। কোলাহলপূর্ণ শহরে বাস করা, কাজ করা এবং গাড়ি চালানো মাঝে মাঝে মনকে অসাড় করে দিতে পারে। কিন্তু কাজ থেকে ফেরার পর মনের মতো বাড়ি কার না ভাল লাগে! একটি প্রশস্ত 3 BHK বাড়ি পাওয়ার পর, জ্যোতি এটিকে তাঁর সুখী জায়গায় পরিণত করতে চেয়েছিলেন। অনলাইনে হোম ইন্টেরিয়র ডিজাইনিং পরিষেবাগুলি খুঁজতে গিয়ে, তিনি Livspace-এর সঙ্গে জোড়েন। জ্যোতি যখন Livspace থেকে তাঁর ইন্টেরিয়র ডিজাইনার সাক্ষী শেট্টির সঙ্গে দেখা করেছিলেন, তখন তিনি জানান যে কীভাবে তিনি নিজের বাড়িকে দেখতে চান যা জীবনে শান্তি এবং স্বস্তি এনে দেবে। সাক্ষী প্রশান্তিদায়ক সাদা এবং ধূসর রঙের একটি প্যালেটের পরামর্শ দেন এবং জ্যোতি তাতে সম্মত হন। নিঃশব্দ টোন, মার্জিত ফিনিশ এবং তাঁদের পোষা প্রাণীদের চলাফেরার জন্য পর্যাপ্ত জায়গার ব্যবস্থা করে বাড়িটিকে একটি মনের মতো বাড়িতে পরিণত করা হয়েছে।

“আমরা সাক্ষীর তৈরি ডিজাইন এবং উপস্থাপনা পছন্দ করেছি এবং এটাই আমাদের Livspace-এর সঙ্গে এগিয়ে যেতে বাধ্য করেছে। আমরা আমাদের বাড়ির সঙ্গে সাক্ষীকে সম্পূর্ণভাবে বিশ্বাস করেছি এবং আমরা এর চেয়ে নিখুঁত নকশা কল্পনাও করতে পারিনি। আমাদের প্রজেক্ট সময়মতো শেষ করে আমাদের হাতে দেওয়া হয়। এবং আমরা অবশ্যই আমাদের বন্ধুদের এবং পরিবারের কাছে Livspace সুপারিশ করব,” জ্যোতি বলেছেন, Livspace reviews-এর মাধ্যমে বছরের পর বছর সন্তুষ্ট গ্রাহকের সংখ্যা বেড়েছে।

আদিম, সংক্ষিপ্ত থিমের অনুরণন, কীরকম বাড়ি চাই ব্যাঙ্গালোরের ভার্মা পরিবার তাঁদের প্রয়োজনীয়তা সম্পর্কে খুব স্পষ্ট ছিলেন। গাঢ় রং তাঁদের বাড়ির জন্য পছন্দের তালিকায় ছিল না। তাঁরা একটি নির্মল স্থান কল্পনা করেছিলেন, একটি নিরপেক্ষ রঙের স্কিম দিয়ে ডিজাইন করা, এবং সম্পূর্ণরূপে বাস্তু-সম্মত। এই সমস্ত কিছু মাথায় রেখে, Livspace-এর ইন্টেরিয়র ডিজাইনার রিচা তাঁদের ডিজাইনের পরামর্শ দেওয়া শুরু করেছিলেন। সুমন ও দীপ্তি ভার্মার মতে, “Livspace-এর সঙ্গে এটি একটি দারুণ অভিজ্ঞতা ছিল। আমাদের প্রধান প্রয়োজনীয়তা ছিল বাস্তু-সম্মত ইন্টেরিয়র এবং রিচা সেটা নিয়েই কাজ করেছে। তাঁর সঙ্গে বসে ডিজাইন বেছে নেওয়া সহজ হয়েছে আর আমরা সবাই মিলে সবকিছু ঠিক করি।৷ আমাদের পছন্দ মতো রঙে সুন্দর ডিজাইনের একটি বাড়ি তৈরি হয়েছে। আমরা অবশ্যই আমাদের বন্ধু এবং পরিবারের কাছে Livspace সুপারিশ করব!”

ব্যাঙ্গালোরের তরুণ দম্পতি, নিখিল এবং প্রীতিকা। ইন্টেরিয়রের ক্ষেত্রে সবসময় ব্যতিক্রমী কিছু পছন্দ করেন। যখন তাঁরা Livspace-এর কাছে পৌঁছন, তখন তাঁদের মাথায় কিছু আইডিয়া ছিল এবং সেটা কারওর সঙ্গে শেয়ার করার প্রয়োজন ছিল। অঞ্জলি মুরলী, তাঁদের ইন্টেরিয়র ডিজাইনার, ওই দম্পতিকে তাঁধের কল্পনার বাড়ি নিয়ে উপলব্ধি করতে সাহায্য করতে পেরে বেশি আনন্দিত। বাড়ির ইন্টেরিয়রগুলির জন্য তাঁদের প্রয়োজনীয়তার উপর ভিত্তি করে যা একটি মাটির আভাকে প্রতিধ্বনিত করা হয়েছে। তাঁদের নতুন বাড়িটি উষ্ণ রং এবং কিছু স্ট্যান্ডআউট উপাদানে ভরা যা এটিকে সত্যিই অনন্য ডিজাইনে পরিণত করেছে৷

তাঁদের ঘরোয়া ভোলবদল সম্পর্কে কথা বলতে গিয়ে, দম্পতি বলেন, “আমরা বাড়ির অভ্যন্তরের জন্য একটি ওয়ান-স্টপ সমাধান চেয়েছিলাম এবং Livspace প্রথম দিন থেকেই আমাদের প্রভাবিত করতে সক্ষম হয়েছিল। যদিও আমাদের বাড়িটি কেমন হওয়া উচিত সে সম্পর্কে আমাদের ইতিমধ্যেই প্রচুর ধারণা ছিল, আমরা কীভাবে সবকিছু একসঙ্গে রাখতে এবং একটি থিম তৈরি করব সে সম্পর্কে নিশ্চিত ছিলাম না। অঞ্জলি আমাদের প্রয়োজনীয়তাগুলি খুব ভালভাবে উপলব্ধি করতে সক্ষম হয়েছিলেন এবং কাজ শুরু করার আগে আমাদের একটি বিস্তৃত বর্ণনা দেন। জ্ঞানেন্দ্র, যিনি আমাদের কাজের তত্ত্বাবধান করছিলেন, তাঁর অধ্যবসায় এবং কাজের প্রতি মনোযোগ দিয়ে আমাদের মুগ্ধ করেছিলেন। আমরা আমাদের নতুন বাড়িতে খুব খুশি!”

Livspace নিজেকে বারবার প্রমাণ করেছে, যে কোনও বাড়ির অভ্যন্তরীণ এবং সংস্কারের জন্য ডিজাইন করা থেকে শুরু করে পুরো প্রকল্পের বাস্তবায়নের জন্য মানসম্পন্ন উপকরণ সংগ্রহের জন্য একটি সর্বাঙ্গীণ প্ল্যাটফর্ম। আর বাড়ির ইন্টেরিয়র সাজানো চলাকালীন গ্রাহক প্রতিটি বিবরণের গোপনীয়তা নিশ্চিত করে। সংস্থাও প্রতিটি পদক্ষেপে অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে এটি করে। এটি সমগ্র অভিজ্ঞতাকে একটি বিশ্বাসযোগ্য এবং ফলপ্রসূ করে তোলে। আপনি যদি চান যে আপনার বাড়িটি এই Livspace reviews-এ উল্লিখিতগুলির মতো সুন্দর হোক, তাঁদের ওয়েবসাইটে কোম্পানির সঙ্গে একটি অনলাইন পরামর্শ বুক করুন।

Stay updated with the latest news headlines and all the latest Sponsored news download Indian Express Bengali App.

Web Title: Livspace reviews why choose livspace for home interiors