দেখুন ভিডিও: বিস্ময়কর গোলে ৫০০-র ক্লাবে ইব্রাহিভোমিচ

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির এক্সক্লুসিভ ক্লাবে নাম লেখালেন জালাটন ইব্রাহিভোমিচ। দেশ ও ক্লাব মিলিয়ে ৫০০টি গোল করা হয়ে গেল তাঁর।

By: Published: Sep 16, 2018, 2:10:19 PM

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির এক্সক্লুসিভ ক্লাবে নাম লেখালেন জালাটন ইব্রাহিভোমিচ। দেশ ও ক্লাব মিলিয়ে ৫০০টি গোল করা হয়ে গেল তাঁর। এই মুহূর্তে সক্রিয় ফুটবলারদের মধ্যে রোনাল্ডো ও মেসির পরে ইব্রাই ৫০০ গোলের মালিক হলেন।

বিস্ময় গোলের ক্ষেত্রে সুইডেনের রাজপুত্র ইব্রার নামই প্রথমে আসে। ইতিহাস সাক্ষী আছে ইব্রার দুরন্ত সব অ্যাথলেটিক গোলের। এলএ গ্যালাক্সির জার্সিতে টরেন্টো এফসি-র বিরুদ্ধেও করলেন অনবদ্য একটি গোল। ফুটবলের পরিভাষায় রাউন্ডহাউস কিকে গোলটি এল তাঁর। গোলকিপার অ্যালেক্স বোনোর কোনও উপায় ছিল না ইব্রাকে আটকানোর। এরই সঙ্গে গ্যালাক্সির জার্সিতে ১৮ ম্যাচে ইব্রার ১৭টি গোল করা হয়ে গেল।

মালমো এফএফ, আজাক্স, জুভেন্তাস, ইন্টার মিলান, এফসি বার্সেলোনা, এসি মিলান, প্যারিস সাঁ জাঁ ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলে ইব্রা এখন মেজর লিগ সকারে নাম লিখিয়েছেন এলএ গ্যালাক্সির হয়ে। সব ক্লাব মিলিয়ে ৭৪৭টি ম্যাচ খেলেছে ৪৩৮টি গোল করেছেন ইব্রা। সুইডেনের জার্সিতে ১১৪টি ম্যাচ খেলে করেছেন ৬২টি গোল। চার বছর আগে আন্তর্জাতিক ফুটবলকে অবসর জানিয়ে ছিলেন সে দেশের সর্বকালের সর্বোচ্চ স্কোরার। কিন্তু ক্লাব ফুটবলে এখনও ফুল ফোটাচ্ছেন ৩৬ বছরের স্ট্রাইকার।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Zlatan Ibrahimovic: দেখুন ভিডিও: বিস্ময়কর গোলে ৫০০-র ক্লাবে ইব্রাহিভোমিচ

Advertisement