দল নির্বাচনের আগের রাতেই ফাফকে ফোন ডিভিলিয়ার্সের, কী বলেছিলেন প্রোটিয়া অধিনায়ক?

বিশ্বকাপের ঠিক আগেই অবসর ভেঙে ফিরে আসতে চেয়েছিলেন এবি ডিভিলিয়ার্স। তবে দক্ষিণ আফ্রিকার টিম ম্যানেজমেন্টই নাকি সে বিষয় আগ্রহ দেখায়নি। এবিডি-র অবসর নিয়ে এমন বিস্ফোরক তথ্যই সপ্তাহখানেক আগে উঠে এসেছিল।

By: London  Updated: June 11, 2019, 11:53:19 AM

বিশ্বকাপের ঠিক আগেই অবসর ভেঙে ফিরে আসতে চেয়েছিলেন এবি ডিভিলিয়ার্স। তবে দক্ষিণ আফ্রিকার টিম ম্যানেজমেন্টই নাকি সে বিষয় আগ্রহ দেখায়নি। এবিডি-র অবসর নিয়ে এমন বিস্ফোরক তথ্যই সপ্তাহখানেক আগে উঠে এসেছিল।

বিশ্বকাপে টানা তিন ম্যাচ হারের পর প্রোটিয়া দলের সমর্থকরা স্লোগান তুলেছিলেন ‘ব্রিং ব্য়াক এবিডি’। এবার দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ দুপ্লেসি নিজে মুখেই স্বীকার করে নিলেন যে, দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল নির্বাচনের ঠিক আগের রাতেই এবিডি তাঁকে ফোন করে বিশ্বকাপে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন: বিশ্বকাপের আগেই ডিভিলিয়ার্সকে বাদ দক্ষিণ আফ্রিকার, বিস্ফোরক তথ্য ফাঁস

সাংবাদিক বৈঠকেই ফাফ একথা বললেন। তিনি জানালেন, “আমার আর ফাফের মধ্যে ফোনে কথোপকথন হয়েছিল। দল নির্বাচনের ঠিক আগের রাতেই ও আমাকে ফোন করেছিল। ও বিশ্বকাপে খেলতে চেয়েছিল। কিন্তু আমি ওকে বলেছিলাম, এখন অনেক দেরি হয়ে গিয়েছে। তাও আমি সকালবেলা কোচ আর নির্বাচকদের সঙ্গে এটা নিয়ে কথা বলব। কিন্তু আমি যখন পরে কোচ আর নির্বাচকদের সঙ্গে কথা বলি ওনারা বলেন যে, সত্যিই অনেকটা দেরি হয়ে গিয়েছে। এখন আর এই দলে কোনও পরিবর্তন সম্ভব নয়। দলটা ৯৯.৯৯ শতাংশ তৈরি।” ফাফ এর সঙ্গে এও জানিয়ে দেন যে, এই ঘটনা তাঁদের অসাধারণ বন্ধুতায় কোনও প্রভাব ফেলবে না। দক্ষিণ আফ্রিকার ক্যাপ্টেনের সংযোজন, “আমি আর ফাফ এখনও খুব ভাল বন্ধু। এই ঘটনায় সম্পর্কে কোনও প্রভাব পড়েনি। এটা ছোট ব্য়াপার বন্ধুত্ব অন্য জায়গায়।” পাক সাংবাদিক সাজ সাদিক নিজের টুইটার থেকে ফাফের বক্তব্যের ভিডিও টুইট করেন।

গতকাল সাউথ্যাম্পটনে বৃষ্টিতে ধুয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা বনাম ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ। চলতি বিশ্বকাপে প্রোটিয়াদের নিয়ে বলার মতো আর কিছুই অবশিষ্ট নেই। হারের হ্যাটট্রিক করে দলটা ধুঁকছে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে জয়ের জন্য মরিয়া হয়ে ছিল তারা। তাদের সেই আশায় জল ঢেলে দিল বৃষ্টি। ইংল্যান্ডে বছরের এই সময়টাতে যা একেবারেই অস্বাভাবিক নয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ab de villiers called me before world cup selection but it was too late faf du plessis110903

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X