বড় খবর

করোনা আতঙ্কে হোটেলবন্দি বাংলার ঋদ্ধিমান-অভিমন্যু, লন্ডনে দিশেহারা টিম ইন্ডিয়া

করোনায় আক্রান্ত হয়েছেন ঋষভ পন্থ। তারপরেই সেই তালিকায় নাম লিখিয়েছেন থ্রো ডাউন স্পেশালিস্ট দয়ানন্দ গরনি। আইসোলেশনে ঋদ্ধিমান এবং অভিমন্যু।

বাংলা থেকে ভারতীয় দলের ইংল্যান্ড সফরে রয়েছেন দুই তারকা- ঋদ্ধিমান সাহা এবং স্ট্যান্ড বাই হিসাবে সুযোগ পাওয়া অভিমন্যু ঈশ্বরণ। তবে দুজনকেই বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে পাঠিয়ে দেওয়া হল টিম ইন্ডিয়ার তরফে। পন্থের সঙ্গেই এদিন বৃহস্পতিবার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায় থ্রো ডাউন স্পেশালিস্ট দয়ানন্দ গড়নির। তারপরেই দয়ানন্দের ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে বোলিং কোচ ভরত অরুণ, ঋদ্ধিমান সাহা এবং অভিমন্যু ঈশ্বরণকে নিভৃতাবাসে পাঠিয়ে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, এদিন সকালেই ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ এবং ভরত অরুণদের নতুন করে একপ্রস্থ কোভিড টেস্ট করা হয়। সেই টেস্টে তিনজনেই করোনা নেগেটিভ হয়েছেন। তবে ব্রিটেনের স্বাস্থ্য মন্ত্রকের প্রোটোকল মেনে আক্রান্তের ক্লোজ কন্ট্যাক্টদের আইসোলেশনে পাঠানো হয়েছে।

আরো পড়ুন: ইংল্যান্ডে করোনার ছোবলে ইন্ডিয়ার একাধিক তারকা! ভয়ঙ্কর খবরে সিরিজ নিয়েই এবার সংশয়

জুলাইয়ের ১০ তারিখ পন্থ কোভিড টেস্টে ধরা পড়ার পর থেকেই কোয়ারেন্টাইনে রয়েছেন। তারপরেই আরো একের পর এক নেতিবাচক সংবাদ প্রকাশ পাচ্ছে ইংল্যান্ড সিরিজে খেলতে নামার ঠিক আড়াই সপ্তাহ আগে।

এদিন সন্ধ্যাবেলাতেই বোর্ডের পক্ষ থেকে ইমেল করে জানানো হয়, ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের পর টিম হোটেলে ছিলেন না পন্থ। সেখান থেকেই আশঙ্কা করা হচ্ছে করোনা আক্রান্ত হয়ে থাকতে পারেন তারকা উইকেটকিপার। উপসর্গহীন হলেও বোর্ডের মেডিকেল টিমের কড়া নজরে লন্ডনের হোটেলে আইসোলেশনে রয়েছেন তিনি। আইসোলেশনের মেয়াদ শেষের পরে দুবার কোভিড রিপোর্ট নেগেটিভ এলেই ডারহামে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। লন্ডনে গরনির সঙ্গেই আলাদাভাবে আইসোলেশনে রয়েছেন ভরত অরুণ, অভিমন্যু ঈশ্বরণ এবং ঋদ্ধিমান সাহা। কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ পরেই তারা জাতীয় দলে যোগ দেবেন।

আরো পড়ুন: ইংল্যান্ড সিরিজে নেই পন্থ! বড় দুঃসংবাদে ছিন্নভিন্ন কোহলির টিম ইন্ডিয়া

বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে, কোভিডের দ্বিতীয় ডোজ ভারতীয় দলের প্রত্যেক সদস্য, পরিবারের নিকটজনদেরও দেওয়া হয়েছে লন্ডনে। করোনা আক্রান্ত কিনা বোঝার জন্য জাতীয় দলের প্রত্যেক সদস্যকে ল্যাটেরাল ফ্লো টেস্ট করা হচ্ছে।

পাঁচ ম্যাচের সিরিজের আগে ভারতীয় দল কাউন্টি একাদশের বিরুদ্ধে এমিরেটস রিভারসাইড স্টেডিয়ামে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচে খেলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abhimanyu eashwaran wriddhiman saha bharat arun in isolation after quarantine after dayanand garani tests positive along with rishabh pant

Next Story
ইংল্যান্ডে করোনার ছোবলে ইন্ডিয়ার একাধিক তারকা! ভয়ঙ্কর খবরে সিরিজ নিয়েই এবার সংশয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com