বড় খবর

কেপিএল গড়াপেটা কাণ্ডে জেরার মুখে অভিমন্যু মিঠুন

সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক টাইমস অফ ইন্ডিয়া-কে জানিয়েছেন, “গত কেপিএল-এ কিছু ম্যাচের বিষয়ে মিঠুনের জন্য কিছু প্রশ্ন আমরা তৈরি করেছি।”

abhimanyu mithun
বিতর্কের মুখে অভিমন্যু মিঠুন (টুইটার)

জাতীয় দলের প্রাক্তন পেসার অভিমন্যু মিঠুনকে কর্ণাটক প্রিমিয়ার লিগে গড়াপেটা তদন্তের জন্য ডেকে পাঠানো হল। সেখানে জেরা করা হতে পারে। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, এমনটাই জানানো হয়েছে। জাতীয় দলের খেলা প্রথম ক্রিকেটার হিসেবে মিঠুন এই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হবেন।

কেপিএলে শিবমোগ্গা লায়ন্সের অধিনায়ক মিঠুন। এই ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে বেঙ্গালুরু পুলিশের যুগ্ম কমিশনার সন্দীপ পাটিল জানিয়েছেন, সিসিবি-র (সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ) জেরা জন্য আমরা মিঠুনকে ডেকে পাঠিয়েছি। জাতীয় দলের জার্সিতে টেস্ট ও ওয়ানডে খেলা অভিমন্যু মিঠুনকে ডেকে পাঠানোর পরেই বিসিসিআইকে এই বিষয়ে অবহিত করা হয়েছে। এমনটাই জানিয়েছেন সন্দীপ পাটিল।

আরও পড়ুন দক্ষিণী ক্রিকেটে গড়াপেটায় ছায়া, গ্রেফতারিতে ভারতীয় ক্রিকেটে শঙ্কা

সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক টাইমস অফ ইন্ডিয়া-কে জানিয়েছেন, “গত কেপিএল-এ কিছু ম্যাচের বিষয়ে মিঠুনের জন্য কিছু প্রশ্ন আমরা তৈরি করেছি।” মিঠুন অবশ্য এখন বেঙ্গালুরুতে নেই। সুরাতে টি২০ ম্যাচ খেলতে ব্যস্ত।

কেপিএলে অভিমন্যু মিঠুন প্রথমে খেলেছিলেন মালনাদ গ্ল্যাডিয়েটর্সের হয়ে। তারপরে বিজপুর বিলস। এবং সেখান থেকে গত মরশুমে তিনি শিবমোগ্গা লায়ন্সের জার্সি গায়ে চাপিয়েছিলেন।

কেপিএল গড়াপেটায় তদন্ত জুলাই মাসে শুরু হওয়ার পর থেকে সিসিবি এখনও পর্যন্ত ৮জনকে গ্রেফতার করেছে। এই তালিকায় রয়েছেন কেপিএল চ্যাম্পিয়ন দল বেলাগাভি প্যান্থার্স-এর মালিক আলি আসফাক থারাও। কর্ণাটক আদালত বুধবারেই থারার জামিনের আবেদন খারিজ করে দিয়েছে।

আরও পড়ুন স্পট-ফিক্সিংয়ে গ্রেফতার কর্ণাটকের প্রাক্তন ক্রিকেটার সিএম গৌতম, আবরার কাজি

গত সপ্তাহে আবার সিসিবি-র তরফে কর্ণাটক রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং কেপিএল টিম ম্যানেজারদের কাছে একগুচ্ছ প্রশ্নের জবাব চেয়ে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, গড়াপেটায় যে ক্রিকেটাররা অনিচ্ছুক ছিলেন তাঁদের অন্যভাবে ফাঁদে ফেলা হয়েছে।

টাইমস অফ ইন্ডিয়ার তরফ থেকে মিঠুনের সঙ্গে যোগাযোগ করা অবশ্য সম্ভব হয়নি। সুরাতে আপাতত তিনি কর্ণাটকের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে ব্যস্ত।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abhimanyu mithun to be questioned over kpl spot fixing scandal

Next Story
চোট পাওয়া রাসেলকে বাদ দিয়ে ভারতে আসছে ওয়েস্ট ইন্ডিজKieron Pollard
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com