scorecardresearch

বড় খবর

লক্ষ্য ISL, রংচংয়ে উদ্বোধনের দিনেই DHFC-র টার্গেট বেঁধে দিলেন সাংসদ অভিষেক

নববর্ষের দিনেই ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের পথ চলা শুরু হল। অভিষেক বন্দ্যোপাধ্যায় বারপুজোয় উপস্থিত ছিলেন।

আগেই ঘোষণা করা হয়েছিল নববর্ষে বার পুজো করে পথ চলা শুরু করবে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। শুক্রবার মহাসমারোহে মহেশতলার বাটা ফুটবল মাঠে ময়দানে নেমে পড়ল ‘ডিএইচএফসি’। তারকা, ভিভিআইপি-দের উপস্থিতিতে কলকাতা ফুটবলে আত্মপ্রকাশ ঘটল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের ফুটবল প্রোজেক্টের।

নতুন স্বপ্নে যাত্রা শুরু ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের (ক্লাবের ফেসবুক)

ক্লাবের নতুন হোম এবং এওয়ে জার্সি উন্মোচিত হল সংসদের হাত ধরে। ক্লাবের ট্যাগলাইন, “দমদার হারবার ডায়মন্ড হারবার।” ২০১৭-য় এমপি কাপ চালু করেছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ। উদ্দেশ্য ছিল গ্রাম-বাংলা, মফঃস্বলের উঠতি প্রতিভাদের পরিচর্যার জন্য নতুন প্ল্যাটফর্মের হদিশ দেওয়া। গত বছর এমপি কাপের পরে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, দ্রুত কলকাতা লিগের প্ৰথম ডিভিশনে খেলার জন্য ক্লাব তৈরি করা হবে। তারপরেই এদিনের ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের সাড়ম্বর আত্মপ্রকাশ।

আরও পড়ুন: চার আনা নিয়ে নববর্ষে ক্লাবে ঢুকতেন ধীরেন দে! বারপুজোর রেওয়াজে স্মৃতিমেদুর ময়দান

উদ্বোধনের জন্য দুপুর ১২টায় মঞ্চ প্রস্তুত ছিল। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আসেন দুপুর ১২.৩০ নাগাদ। তবে সাংসদ মাঠে প্রবেশের আগেই শুরু হয়ে গিয়েছিল বারপুজো। অভিষেক ছাড়াও তারকা-ব্যক্তিত্বদের মধ্যে উপস্থিত ছিলেন সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের রাজ্যসভার সদস্য ডেরেক ও ব্রায়েন, তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ, বিধায়ক অশোক দেব, মোহন নস্কর, পান্নালাল হালদার, প্রাক্তন ফুটবলার সৈয়দ রহিম নবি, ক্লাব সচিব মানস ভট্টাচার্য, সভাপতি গৌরাঙ্গ বন্দ্যোপাধ্যায়রা।

ডায়মন্ড হারবার ক্লাবের আত্মপ্রকাশ মঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রসূন বন্দ্যোপাধ্যায় এবং ডেরেক ও’ব্রায়েন (ক্লাবের ফেসবুক)

উদ্বোধনের দিনেই ক্লাবের টার্গেট সেট করে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলে দেন, প্ৰথম ডিভিশনে ক্লাবকে এবার চ্যাম্পিয়ন হতেই হবে। অভিষেকের বার্তা, শুধু কলকাতা ফুটবল লিগের প্ৰথম ডিভিশন নয়, প্রিমিয়ার এ, বি-তেও খেলতে হবে। আইএসএলেও ক্লাবকে দেখার ইচ্ছাপ্রকাশ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Abhishek banerjees diamond harbour football club poila boishak nobo borsho bar pujo logo jersey launch